Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সত্য কথা বলতে হবে, প্রধানমন্ত্রী এ দেশে দুধ ঢালছেন, কিন্তু আমাদেরই কিছু লোক চুন ঢালছেন: শামীম ওসমান

সত্য কথা বলতে হবে, প্রধানমন্ত্রী এ দেশে দুধ ঢালছেন, কিন্তু আমাদেরই কিছু লোক চুন ঢালছেন: শামীম ওসমান

নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জের আওয়ামীলীগের রাজনীতিতে তার একচ্ছত্র আধিপাত্য রয়েছে। নারায়ণগঞ্জের মানুষের কল্যাণে তিনি দীর্ঘ ধরে কাজ করে আসছেন। যাকে আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী হয়ে থাকে। রাজনীতির পাশাপাশি ইউটিউবিং করা প্রসঙ্গে যা বললেন সাংসদ শামীম ওসমান।

এবার ইউটিউব করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। মানুষকে আরও সেবা দিতে তিনি এখন থেকে ইউটিউব করবেন।

বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের পরিচিতি সভায় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, আমার কোনো ফেসবুক ছিল না। কিন্তু আমি আমার ছেলের সাহায্য চেয়েছি। এখন ফেসবুক, ইউটিউবিং করব। সেজন্য পাড়া থেকে পাড়ায় ঘুরে বেড়াব। কারণ মানুষ ব্যাপকভাবে ফেসবুক, ইউটিউব ব্যবহার করে। এটা থেকে দূরে থাকার কোনো উপায় নেই।

তিনি বলেন, আমি পাড়ার প্রতিটি বাড়িতে গিয়ে বলব যারা খারাপ কাজ করে তাদের বিরুদ্ধে আমার কাছে গোপন রিপোর্ট পাঠাতে। এ কাজে আমার সঙ্গে কেউ না থাকলে আমি নিজে একাই এ কাজে নেমে পড়ব। আমার অন্তত অন্যায়ের বিরুদ্ধে কথা বলার সাহস আছে।

শামীম ওসমান বলেন, মা-বাবা ও স্বজন হারিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশে দুধ ঢালছেন। কিন্তু কিছু লোক আমাদেরই ছত্রছায়ায় চুন ঢালছেন। সুতরাং তাদেরকে প্রতিহত করতে হবে। সত্য কথা বলতে হবে। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আগামী চার মাস দেশে সংকটময় পরিস্থিতি থাকবে। কঠিন সময় আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুঝেছেন এবং পরিকল্পনা অনুযায়ী দেশ চালাচ্ছেন।

প্রসঙ্গত, দেশে যে অর্থনৈতিক সংকট তৈরী হয়েছে সেটি বেশি দিন থাকবে না প্রধানমন্ত্রীর সে ভাবে পরিকল্পনা করে আগাচ্ছেন বলে মন্তব্য করেন সাংসদ শামীম ওসমান। তিনি আরও বলেন, অন্যায়ের বিরুদ্ধে আমি কাজ করে যাবো কাউকে পাশে না পেলেও একাই করে যাবো।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *