Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সত্য একদিন প্রকাশ পাবে, নিপুন একটা বাজে মেয়ে, তার চরিত্রে প্রবলেম আছে: হারুনেই স্ট্যাটাস নিয়ে হৈ চৈ

সত্য একদিন প্রকাশ পাবে, নিপুন একটা বাজে মেয়ে, তার চরিত্রে প্রবলেম আছে: হারুনেই স্ট্যাটাস নিয়ে হৈ চৈ

ঢাকাই সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেত্রী নাসরিন আক্তার নিপুণ। তবে পর্দায় ‘নিপুণ’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। এদিকে গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দেশের বেশ কয়েকটি প্রেক্ষা গৃহে মুক্তি পেয়েছে সিনেমা ‘বীরত্ব’। এতে চিত্রনায়ক ইমনের বিপরীতে অভিনয় করেছেন গুণী এই অভিনেত্রী।

এদিকে ছবিটি নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন অভিনেতা পীরজাদা হারুন। যেখানে তিনি দারুণ পন্থা অবলম্বন করেছেন। পোস্টের শুরুতেই অভিনেত্রী নিপুণকে নিয়ে কিছু কথা উল্লেখ করেছেন তিনি। যা দেখে রীতিমতো সবাই অবাক হবে। পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি তুলে ধরা হল-

নিপুন একটি বাজে মেয়ে, তার স্বভাব চরিত্রে প্রবলেম আছে বহুবিধ। তাই সে নিজেকে স্বাভাবিক জীবনযাত্রায় নিয়োজিত রাখতে না পেরে অস্বীভাবিক পথ বেছে নেয় আর একারনেই কিন্তু তাকে বিতর্কিত হতে হয় প্রায়ই।

একমাত্র আমিই তার ভবিষ্যতের বিষয়ে সঠিক সিদ্ধান্ত দিয়েছিলাম। কারণ, আমি তো বিচারক ছিলাম,আর এই বিচারকগন বাস্তবতার প্রমান, কাগজপত্র যাচাই-বাছাই করেই কিন্তু আদেশ দিয়ে থাকেন আর আমিও নিপুণের বিষয়ে সবকিছু সঠিকভাবে, ন্যায়সঙ্গতভাবে বিচার বিশ্লেষন করেই আমার আদেশ দিয়েছিলাম।

এতে কিন্তু বিন্দুমাত্র আমার কোন স্বর্থ ছিলো না আর তাতে কে কি বললো,সেটা আমি পরোয়া করি না। কারণ, আমি সঠিক ছিলাম আর আমি জানি সঠিক সকল সময় সত্য এবং সত্য একদিন প্রকাশ পাবেই,সন্দেহের কোন কোন বেড়া জাল যদিও সত্য প্রকাশকে মাঝে মাঝে বিলম্বিত করে ঠিকই কিন্তু তা সাময়িক, পরে কিন্তু আসল সত্যি ঠিকই বের হয়ে আসে।

তাই আমিও তার মেয়ের বিষয়ে সঠিক আদেশটিই আদালতে দিয়েছিলাম, পরে বাস্তবে কি হয়ে ছিলো তা সিনেমার রঙ্গীন পর্দায় দেখুন আগামীকাল হতে সিনেমা ‘বীরত্ব। পরিচালনায় ‘সাইদুল ইসলাম রানা’। চরিত্র: নিপুণ ‘পতিতা’ আর আমি ‘বিচারক’

এদিকে হারুনের এই স্ট্যাটাসের নিচে নানা মন্তব্য করেছেন অনেকেই। একই সঙ্গে চিত্রনায়িকা নিপুণের প্রশংসা করেছেন তার অসংখ্য ভক্ত-শুভাকাঙ্খীরা। আর তাই সবাইকে হলে গিয়ে ছবি দেখার আহ্বান জানান হারুন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *