Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সত্যিই কি বাংলার সেই জনপ্রিয় অভিনেত্রী আর নেই, জানা গেল সত্যতা

সত্যিই কি বাংলার সেই জনপ্রিয় অভিনেত্রী আর নেই, জানা গেল সত্যতা

ব্রেন স্ট্রো’কে’র পর থেকেই ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ভারতীয় বাংলা ধারাবাহিক নাটকের বেশ জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। অ’স্ত্রোপ”চারের পর এখনও জ্ঞান ফেরেনি তার। আর এরই মধ্যে আবারো হার্ট অ্যাটাক করেছেন ঐন্দ্রিলা শর্মা। বর্তমানে তার অবস্থা স’ঙ্কটা’পন্ন বলে জানিয়েছে চিকিৎসক।

তাকে আবারও ভেন্টিলেশনে রাখা হয়েছে।

এই পরিস্থিতিতে বুধবার মধ্যরাতে হঠাৎ করেই তোলপাড় চলে যায় সোশ্যাল মিডিয়ায়। কারণ একটি খবর ছড়িয়ে পড়ে যে ঐন্দ্রিলা শর্মা আর নেই। আর সাথে সাথেই RIP এর পাহাড় জমতে শুরু করে। এমনকী, টলিপাড়ার কিছু তারকারাও সোশ্যাল মিডিয়ায় এই ভুয়ো খবরের জন্য শোক প্রকাশ করেছেন। একটি অংশ অবশ্য বারবার বলছে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা সংকটজনক হলেও তিনি বেঁচে আছেন।

অবশেষে মুখ খুললেন ঐন্দ্রিলার প্রেমিকা সব্যসাচী। শুরু থেকেই গার্লফ্রেন্ডের সব খবর সবার সঙ্গে শেয়ার করছেন তিনি। এ সময় তিনি সবার কাছে তিক্ত অনুরোধ জানিয়ে বলেন, ওকে আর একটু থাকতে দিন। এগুলি লিখতে আপনার প্রচুর সময় থাকবে।”

টলিপাড়ার আরেক অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পোস্টে ভেসে ওঠে ক্ষোভ। তিনি লেখেন, “সৌমিত্র চট্টোপাধ্যায়ের বেলায় দেখেছিলাম মারা যাওয়ার দু’দিন আগে ফেসবুক মে’রে’ ফেলেছিল। ওরা মরে না। আসলে আমরাই মরে গেছি অনেকদিন আগে।”

এর আগে দুবার ক্যা’ন্সা’র’কে পরাজিত করে সুস্থ হয়েছেন ঐন্দ্রিলা। ২০১৫ সালে বো’ন’ম্যা’রো ক্যান্সার হয়েছিল। পরপর কেমোথেরাপির পর ২০১৬ সালে তিনি সুস্থ হয়েছিলেন। তারপর ২০২১ সালে আবার ফুসফু’সের ক্যা’ন্সা’র ধরা পড়ে। দী’র্ঘ ল’ড়াইয়ের পর ২০২২ সালের শুরুতে সুস্থ হওয়ার খবর দেন তিনি। এরপর গত ১ নভেম্বর হঠাৎ ব্রেন স্ট্রোক করেন তিনি। কোমায় চলে যান। ভেন্টিলেশনে রাখুন। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন কিন্তু বুধবার সকালে তিনি পরপর দুটি হৃদ’রো’গে আ’ক্রা’ন্ত হন।

সব্যসাচীর পোস্টে ক্ষমা চেয়েছেন স্যান্ডি সাহা। কারণ তিনি ভুলভাবে ভুয়া খবর বিশ্বাস করেছিলেন এবং দুঃখের কারণ হয়েছিলেন। লিখেছেন, “অত্যন্ত দুঃখজনক। পারলে আমাকে ক্ষমা করবেন।” জয়জিৎ লিখেছেন, “ভাই, এসব কেউ লিখবেন না। আমরা চাই সে আমাদের কাছে হাসিমুখে ফিরে আসুক।”

গুণী এই অভিনেত্রীর দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন সব্যসাচী। এছাড়া হাসপাতালে ঐন্দ্রিলার পাশে সর্বদা ছায়ার মতো রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কোন ভুল তথ্য না ছড়ানোর জন্যও অনুরোধ করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *