Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সড়কেই পড়ে ছিল সেই পুলিশ সদস্যের মরদেহ, পরিবারে শোকের ছায়া

সড়কেই পড়ে ছিল সেই পুলিশ সদস্যের মরদেহ, পরিবারে শোকের ছায়া

রাজধানীর রায়েরবাগে সড়ক দুর্ঘটনায় আহত আবদুল বাতেন (৪৫) নামে এক পুলিশ সদস্য ঢাকা মেডিকেল কলেজ (ডিএমএইচ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত ১০টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে তিনি মারা যান।

নিহত আব্দুল বাতেন গেন্ডারিয়া থানায় সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের স্ত্রী ফারজানা আক্তার ঝর্ণা জানান, তাদের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার আউলিয়াকান্দা গ্রামে। বর্তমানে এক ছেলে ও দুই মেয়ে নিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় বসবাস করছেন। দুপুরে তার স্বামী বাতেন তার কর্মস্থল গেন্ডারিয়া থানায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পরে রাতেই ঢাকা মেডিকেল থেকে দুর্ঘটনার খবর পান তিনি।

যে ট্রাফিক পুলিশ তাকে হাসপাতালে নিয়ে আসে। নসরুল হাসান সাংবাদিকদের জানান, রায়েরবাগ বাসস্ট্যান্ড আউটগোয়িং সড়কে পুলিশ সদস্য বাতেন মোটরসাইকেল নিয়ে পড়ে ছিলেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

পরে ডিএমকে হাসপাতালে তার মৃত্যু হয়। তাকে উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানান, এএসআই বাতেন মোটরসাইকেলে আরোহণ করার সময় একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ফরমান আলী গণমাধ্যমকে জানান, রায়েরবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা এখনো জানা যায়নি। নিহত পুলিশ সদস্য গেন্ডারিয়া থানায় কর্মরত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *