Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘সকলে আমাকে ক্ষমা করে দিবেন’, লাইভে এসে নিজের বুকে গুলি চালালেন সেই পুলিশ সদস্য

‘সকলে আমাকে ক্ষমা করে দিবেন’, লাইভে এসে নিজের বুকে গুলি চালালেন সেই পুলিশ সদস্য

রাঙ্গামাটিতে ফেসবুক লাইভে এসে নিজের অস্ত্রের গুলিতে আত্মহত্যার চেষ্টা করেছেন মো. মোতাহার হোসেন নামে এক পুলিশ সদস্য। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় কাউখালী উপজেলার বেতবুনিয়া টিএন্ডটি পুলিশ ক্যাম্পের ব্যারাকে এ ঘটনা ঘটে। ক্যাম্পের ইনচার্জ এসআই কুতুব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মো. মোতাহার হোসেন খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার মধ্যম মনাপাড়া এলাকার মৃত. শীষ মোহাম্মদ এর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, জাহিদ সরকার নামের একটি ফেসবুক আইডি থেকে লা’ইভে’ এসে বু’কে রাই’ফেল দিয়ে ‘গু’লি করেন তিনি। এ সময় তিনি রুমের দরজা বন্ধ করে দেন। পরে পুলিশ সদস্যরা দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রথমে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সহকর্মীরা জানান, ১৯ মিনিট ৩৫ সেকেন্ডের লাইভে মোতাহার বলছিলেন আমার জীবনে অনেক বিষণ্নতা। তাই বাঁচার আশা হারিয়ে ফেলেছি। আমি যে ডিপ্রেশনে আছি এমন ডিপ্রেশনে কেউ বেঁচে থাকতে পারে না। বহুত বড় সমস্যায় আছি,বাইচা থাকার মত অবস্থা আমার নাই। সকলে আমাকে ক্ষমা করে দিবেন। এরপর বুকের ডান পাশে বন্দুক ঠেকিয়ে গুলি করে এ পুলিশ সদস্য।

কাউখালী থানার ওসি পারভেজ আলী জানান, মোতাহারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *