Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সকলের নিকট দোয়া চাইলেন মনোয়ার হোসেন ডিপজল

সকলের নিকট দোয়া চাইলেন মনোয়ার হোসেন ডিপজল

মনোয়ার হোসেন ডিপজল বাংলাদেশের চলচ্চিত্রের একজন স্বনামধন্য ব্যক্তি, যিনি সাধারণত খলনায়কের চরিত্রে সিনেমায় অভিনয় করে থাকেন। তবে তিনি সিনেমা জগতে শুধু নন, বাস্তব জীবনে পরিবারের সাথে অনেক সুখী। এবার তিনি তাঁর ছেলেকে বিয়ে দিয়ে পুত্রবধূ ঘরে আনতে চলেছেন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলে শাদমান মনোয়ার অমি। রোববার (৫ জুন) সাভারের লাজ পল্লীতে তার পরিবার ও স্বজনদের গায়ে হলুদ হয়।

জানা গেছে, আগামী ৮ জুন মিরপুরে বিয়ে করবেন আমির। কনের নাম কাজী তাসফিয়া।

মনোয়ার হোসেন ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। এর আগে ২০১৬ সালের জুন মাসে মেয়ে অলিজা মনোয়ারকে বিয়ে করেছিলেন অভিনেতা। এবার প্রথম পুত্রবধূ ঘরে আসছেন।

ছেলের নতুন জীবনের জন্য দোয়া চেয়ে এক ভিডিও বার্তায় ডিপজল বলেন, “আজ আমার ছেলের গায়ে হলুদের অনুষ্ঠান হচ্ছে। সবাই দোয়া করবেন, যেন সবকিছু ঠিকঠাক হয়। সুস্থ থাকুন, ভালো থাকুন।’

উল্লেখ্য, মনোয়ার হোসেন ডিপজল ব্যক্তি জীবনে একজন সুন্দর মানসিকতা সম্পন্ন মানুষ। তার পরিবারের সদস্যরা তাকে পরিবারের একটি মজবুত ভিত্তি হিসেবে বিবেচনা করে থাকেন। মনোয়ার হোসেন ডিপজল এ পর্যন্ত অসংখ্য ছবিতে অভিনয়ের মাধ্যমে তার ভক্তদের হৃদয়ে স্থান পেয়েছেন। তার অভিনয় মানে চলচ্চিত্র পায় ভিন্ন মাত্রা।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *