Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সকলের কাছে হাত জোড় করে ক্ষমা চাচ্ছি: শামীম ওসমান (ভিডিও)

সকলের কাছে হাত জোড় করে ক্ষমা চাচ্ছি: শামীম ওসমান (ভিডিও)

নিজের অজান্তে কোনো ভুল হয়ে থাকলে সবার কাছে ক্ষমা চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। সৌদি আরবে ওমরাহ হজে যাওয়ার আগে শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মা ও পরিবারের সদস্যদের কবর জিয়ারত করে বিরোধী দলসহ সবার কাছে ক্ষমা চান তিনি। নিউজ নারায়ণগঞ্জ নামের একটি ফেসবুক পেজে ৩ মিনিট ২১ সেকেন্ডের একটি ভিডিওতে তাকে মৃ/ত্যুকে স্মরণ করে মা/দক নির্মূলের প্রতিশ্রুতি দিতে শোনা যায়।

তিনি বলেন, আমি একজন মানুষ। ফেরেশতা এবং শয়তানরা ভুল করে না। মানুষ হিসেবে আমি ভুল করতেই পারি। আমি যখন একজন রাজনীতিবিদ, তখন আমাকে অনেক কথা বলতে হয়। হয়তো যারা বিরোধী দলে আছেন তারা কষ্ট পান। সবার কাছে হাত জোড় করে ক্ষমা চেয়ে নিচ্ছি। ভুল হতে পারে বা নাও হতে পারে। তাই সবার কাছে হাত জোড় করে ক্ষমা চেয়ে নিচ্ছি। ফিরে আসব কিনা জানি না। আপনারা দোয়া করবেন।

শামীম ওসমান বলেন, আজ আমাদের ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন হৃদরোগে আক্রান্ত হয়ে মা/রা গেছেন। সে আমার থেকে অনেক ছোট। তাই সবার উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই, মানুষের জীবন খুবই ছোট। এই সংক্ষিপ্ত জীবনে আমরা অনেক দ্বন্দ্বে পড়ে যাই যা আমাদের উচিত নয়। আমি আমার পরিবার নিয়ে আগামীকাল তাওয়াফ করতে যাব। সেখানে গিয়ে নিজের জন্য যেমন দোয়া করি, তেমনি আমার অঞ্চল ও দেশসহ সমগ্র মুসলিম উম্মাহর জন্য দোয়া করতে চাই।

ওমরাহ থেকে ফিরে মা/দক নির্মূলে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন, আমি যখন প্রথম হজে গিয়েছিলাম, তখন আল্লাহর কাছে নারায়ণগঞ্জ থেকে নিষিদ্ধ যৌ/নপল্লী পুনর্বাসনের মাধ্যমে অপসারণ করতে চেয়েছিলাম। শেখ হাসিনার উদ্যোগ আল্লাহ কবুল করেছেন। আমি এখন আল্লাহর কাছে চাইবো যেভাবে মা/দক চারপাশে ছড়িয়ে পড়ছে তা দূর করার জন্য কাজ করতে। পুলিশের একার পক্ষে তা অপসারণ করা সম্ভব নয়। দোয়া করবেন আমি যেন দলমত নির্বিশেষে সমাজের সকল ভালো মানুষদের নিয়ে মা/দক ও স/ন্ত্রাসের বিরুদ্ধে কাজ করতে পারি, যাতে মানুষের মনে শান্তি আনতে পারি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *