Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সংসার ভাঙ্গনের মধ্যেই এবার এক ভিডিও শেয়ার পরীমনির, সাড়া ফেলল অনলাইন (ভিডিওসহ)

সংসার ভাঙ্গনের মধ্যেই এবার এক ভিডিও শেয়ার পরীমনির, সাড়া ফেলল অনলাইন (ভিডিওসহ)

এই মুহূর্তে দাম্পত্য জীবনে কঠিন সময় পার করছেন বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। পরপর চার সংসারের ভাঙ্গনের পর অনেক আশা নিয়েই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে অবধ্য হয়েছিলেন তিনি। কিন্তু দাম্পত্য জীবনের বছর ২ না ঘুরতেই ভেঙে গেল সে সংসারও।

গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন পরীমনি। এদিকে তার স্বামীও স্ট্যাটাসের মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন।

তবে সংসার ভাঙার এই কঠিন সময়ে শুভানুধ্যায়ীদের সুখবর দিচ্ছেন পরী। তিনি মঙ্গলবার (৩ জানুয়ারি) সোশ্যাল মিডিয়ায় একটি গানের লিঙ্ক শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, ‘এনজয়’।

‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি প্রকাশের ঘোষণাও দিয়েছেন পরী। সোমবার, ২ জানুয়ারী, একই মাধ্যমে, তিনি গানটির একটি পোস্টার শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন ‘আসছে’।

জানা গেছে, সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি মঙ্গলবার বঙ্গবদির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

তবে দাম্পত্য কলহের মধ্যেই পরীমনির এমন স্ট্যাটাসে রীতিমতো নানা প্রশ্ন বাসা বেধেছে ভক্তদের মাঝে। তবে কি পঞ্চম সংসার ভেঙে গেলেও তার কিছু যায় আসে না? এমন সব প্রশ্নের উত্তর খুঁজছেন ভক্তরা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *