Friday , September 20 2024
Breaking News
Home / Sports / সংসদ নির্বাচনে আগ্রহী সাকিব, যা বললেন প্রথানমন্ত্রী

সংসদ নির্বাচনে আগ্রহী সাকিব, যা বললেন প্রথানমন্ত্রী

এশিয়া কাপের মাঝপথে দেশে ফিরেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিব আল হাসান কেন ফিরলেন তা নিয়ে ছিল জল্পনা! দুতিয়ালীর একটি অনুষ্ঠানে শাকিব যোগ দেবেন বলে ধারণা করা হচ্ছিল।

এ জন্য বিশেষ গোপনীয়তা বজায় রাখা হয়। তবে আরও গুরুত্বপূর্ণ কাজ নিয়ে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছেন সাকিব। সোমবার সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান তিনি। সন্ধ্যা সাড়ে ৬টার পর সংসদে হাজির হন সাকিব। প্রথমে সেখানে ১৫ মিনিটের মতো ছিল।

পাপনের সঙ্গে বৈঠক করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।

এরপর সংসদ অধিবেশনে যোগ দেন বিসিবি সভাপতি। প্রধানমন্ত্রীর লবিতে অপেক্ষা করছেন সাকিব। তাকে অনেক সময় ধরে লবিতে একা পাওয়া যায়। সন্ধ্যা সাড়ে ৭টার পর সংসদ ভবনে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন সাকিব। ২০ মিনিট পর প্রধানমন্ত্রীর লবি থেকে বেরিয়ে আসেন সাকিব। তবে তাদের মধ্যে কী আলোচনা হয়েছে তা জানা যায়নি।

সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। এ জন্য তিনি প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন প্রত্যাশা করছেন বলে ধারনা করছে অনেকে।

পাঁচ বছর আগে মাগুরা-১ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন সাকিব। সেবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিবকে খেলায় মনোযোগ দিতে বলেছেন। এবারও সাকিব সংসদ নির্বাচনে আগ্রহী।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *