Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সংসদের এক মন্ত্রীর প্রেমে পড়লেন মমতাজ, বললেন তাকে দেখতে দেখতে তার প্রেমে পড়েছি

সংসদের এক মন্ত্রীর প্রেমে পড়লেন মমতাজ, বললেন তাকে দেখতে দেখতে তার প্রেমে পড়েছি

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, আমি বঙ্গবন্ধুকে দেখিনি, আমি শেখ হাসিনাকে দেখেছি। তাকে দেখতে দেখতে আমি তার প্রেমে পড়ে গেছি। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আমার একমাত্র আইডল।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ভোটকেন্দ্র পরিচালনা কমিটির সদস্যদের প্রশিক্ষণ ও কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মমতাজ বলেন, আমি আপনার মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে দাবি করি। সেই কর্মী হিসেবে আপনাদের একটা কথা বলি, জননেত্রী শেখ হাসিনার আপনাদের প্রতি আস্থা ও বিশ্বাস আছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা একজন তৃণমূল কর্মীবান্ধব ও জনবান্ধব নেত্রী।

তিনি আরও বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে যা যা করা দরকার আমরা সবাই করব। যে যা-ই বলুক, আপনাদের কোনো ভয় নেই। যেকোনো মূল্যেই হোক আমাদের শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক মো. ইসমাইল হোসেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *