Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সংবাদ ব্রিফিংয়ে সুষ্ঠু নির্বাচন নিয়ে যা বললেন মার্কিন মুখপাত্র

সংবাদ ব্রিফিংয়ে সুষ্ঠু নির্বাচন নিয়ে যা বললেন মার্কিন মুখপাত্র

মার্কিন পররাষ্ট্র দফতরের মুখপাত্র বেদান্ত প্যাটেল বলেছেন, যুক্তরাষ্ট্র বাংলাদেশের সরকার ও বিরোধী দলসহ আসন্ন জাতীয় নির্বাচনে জড়িত সব দলের সঙ্গে কাজ করছে।

বুধবার (৮ নভেম্বর) মার্কিন পররাষ্ট্র দফতরের নিয়মিত প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। এদিন মার্কিন পররাষ্ট্র দপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে বাংলাদেশের নির্বাচন নিয়ে প্রশ্ন তোলেন এক ভারতীয় সাংবাদিক।

বাংলাদেশের জাতীয় নির্বাচনকে সামনে রেখে ইসলামী জ/ঙ্গি গোষ্ঠীগুলি উদ্দেশ্যমূলকভাবে চলমান স/হিংসতাকে উস্কে দিতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন এই সাংবাদিক।

তবে তার প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন বেদান্ত প্যাটেল।

বেগম খালেদা জিয়ার সাবেক সহকারী প্রেস সেক্রেটারি মুশফিকুল ফজল আনসারী বিএনপির পক্ষে প্রশ্ন করলেও বেদান্ত প্যাটেল স্পষ্ট জানিয়ে দেন, যুক্তরাষ্ট্র কোনো বিশেষ রাজনৈতিক দলকে সমর্থন করে না। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য ওয়াশিংটন সরকার ও বিরোধী দলসহ সংশ্লিষ্ট সব দলের সঙ্গে কাজ করছে।

যুক্তরাষ্ট্র বরাবরই বাংলাদেশে একটি সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য নির্বাচনের আহ্বান জানিয়েছে। এ সংবাদ ব্রিফিংয়ে দেশের মানুষের স্বার্থে সব দলকে একসঙ্গে কাজ করার আহ্বান জানানো হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *