Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সংকটাপন্ন অবস্থা আকবরের, করুন আর্তি জানালেন মেয়ে

সংকটাপন্ন অবস্থা আকবরের, করুন আর্তি জানালেন মেয়ে

গায়ক আকবর ফের অসুস্থ হয়ে পড়েছেন। তার অবস্থা আগের চেয়ে জটিল অবস্থায় । তিনি বেশ কয়েক বছর ধরে কিডনির জটিল অসুখে ভুগছেন। সাম্প্রতিক সময়ে তার সেই কিডনির জটিলতা আরও প্রকট হয়ে ওঠেছে, যার কারণে তাকে শেষ পর্যন্ত আইসিইউতে নেওয়া হয়েছে। আকবর ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে একটি গান গেয়ে জনপ্রিয় হয়ে ওঠেন।

গত শনিবার (৫ নভেম্বর) রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি হন গায়ক আকবর। তার স্ত্রী কানিজ ফাতেমা দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কয়েকদিন ধরে তার (আকবর) শারীরিক অবস্থা খুবই খারাপ। খাওয়া-দাওয়াও করতে পারে না। কিডনির জটিলতা বেড়েছে। শরীরে আয়োডিনের মাত্রাও কম থাকে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তির পর তাকে আইসিইউতে নেওয়া হয়।

এদিকে সোমবার (৭ নভেম্বর) রাতে আকবরের মেয়ে অথৈ তার ফে’সবুক আইডি থেকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন। তিনি লিখেছেন, বাবার শরীরের অবস্থা খুবই খারাপ। দুটো কিডনিই নষ্ট, লিভারের অবস্থাও খুব খারাপ, হিমোগ্লোবিন ৫.৯, মল ও প্রস্রাবে রক্ত, অপারেশনের জায়গায় ইনফেকশন। বাবা এখনো আইসিইউতে আছেন। ডাক্তার বলেছেন, বাবার এই অবস্থা থেকে সুস্থ হওয়ার সম্ভাবনা খুবই কম।

বাবার জন্য দোয়া চেয়ে তিনি লিখেছেন, ‘আল্লাহ তুমি আমার আব্বুকে ভালো করে দাও। আল্লাহ তুমি আমার আব্বুকে আমার কাছ থেকে কেড়ে নিও না। বাবা ছাড়া আমার পুরো পৃথিবী অন্ধকার। বাবাকে ছাড়া আমি থাকতে পারব না। আমি আমার বাবাকে খুব ভালোবাসি। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। বাবা যেন খুব তাড়াতাড়ি ভালো হয়ে যান। আমীন।

প্রসঙ্গত, প্রায় ১৮ বছর আগে আকবর আলি গাজী ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান। এরপর বাজিমাত করেন একটি মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ পরিবেশন করে। গানটির অডিও ও ভিডিও দুটোই সুপার হিট হয়। দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি।

কিন্তু আকবর হঠাৎ করে কিডনি রোগে অসুস্থ হয়ে পড়েন। সেইসাথে আক্রা”ন্ত করে ডায়াবেটিসে। জীবন ছন্দে চললেও সেই ছন্দের পতন ঘটে। বেশ কয়েক বছর ধরে আর্থিক সংকটে পড়ে যান আকবর। ইত্যাদি অনুষ্ঠানে গান গাওয়ার পর তার ভাগ্যের চাকা কিছুটা ঘুরলেও অসুস্থতার কারণে ফের সংকটে পড়ে যান তিনি। তার সুস্থতা কামনা করে তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন। তাদের আশা সুস্থ হয়ে ফিরে এসে সবাইকে তাদের প্রিয় শিল্পী গান শোনাতে পারবেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *