Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শোয়েব মালিকের তৃতীয় বিয়ে, সানার কত নম্বর

শোয়েব মালিকের তৃতীয় বিয়ে, সানার কত নম্বর

অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করে খবরের শিরোনাম হয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক।

এদিকে শোয়েবের দ্বিতীয় স্ত্রী সানিয়ার বাবা নিজেই মিডিয়াকে জানিয়েছেন শোয়েবের সঙ্গে তার মেয়ের বিচ্ছেদের কথা। যদিও সানিয়ার সঙ্গে বিচ্ছেদের বিষয়ে শোয়েব একেবারেই নীরব। বর্তমানে তৃতীয় স্ত্রী সানাকে উপভোগ করছেন তিনি।
কিন্তু সানা জাভেদ কে?

সানা জাভেদ একজন জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী। 2012 সালে, তিনি ‘শেহর ই জাত’ সিরিয়াল দিয়ে আত্মপ্রকাশ করেন। পরে আরও বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন। শোয়েবের বর্তমান স্ত্রী সানা খানি নামের একটি সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান। তিনি লাক্স স্টাইল অ্যাওয়ার্ডের জন্যও মনোনীত হয়েছিলেন।

সানা জাভেদ অভিনীত রুসওয়াই এবং ডাঙ্ক সিরিয়ালগুলি বিশাল হিট ছিল। এদিকে শোয়েব মালিককে বিয়ে করার পর সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই নিজের নাম বদলে ফেলেছেন তিনি। নামের পাশে যোগ হয়েছে শোয়েবের নাম। বিয়ের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি।

ভক্তদের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, সানা শোয়েবের তৃতীয় স্ত্রী, কিন্তু সানা কি প্রথম বিয়ে করছেন?

পরে জানা গেল, এ ব্যাপারে শোয়েবের পিছিয়ে নেই তিনি। সানা জাভেদ এর আগে পাকিস্তানি গায়ক ও অভিনেতা উমর জাসওয়ালকে বিয়ে করেছিলেন।

2020 সালে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের পরপরই তারা আলাদা থাকতে শুরু করে। তাদের আইনি বিচ্ছেদ 2023 সালে পারস্পরিক সম্মতিতে হয়েছিল।

২৮ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে। এরপর শোয়েব মালিকের সঙ্গে নতুন জীবন শুরু করেন তিনি।

সানার প্রথম স্বামী উমর জাসওয়াল একজন গান লেখক, সঙ্গীত প্রযোজক। উমর পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড কায়সের সঙ্গে যুক্ত ছিলেন। এদিকে সানার সঙ্গে বিচ্ছেদের পর তিনি বিয়েও করেছেন বলে জানা গেছে।

এদিকে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় শোয়েব মালিকের সঙ্গে আলাপ হয় সানা জাভেদের।

প্রসঙ্গত, পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ২০১০ সালে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন। শেষ পর্যন্ত সেই বিয়ে টেকেনি। সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনা-কল্পনার মধ্যেই সানা জাভেদকে বিয়ে করেন এই ক্রিকেটার।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *