Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শোয়েবের দ্বিতীয় বিয়ের আগেই বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে যা বলেছিলেন সানিয়া

শোয়েবের দ্বিতীয় বিয়ের আগেই বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে যা বলেছিলেন সানিয়া

বহুদিন ধরেই শোয়েব মালিক ও সানিয়া মির্জার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। এই গুঞ্জনের মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দ্বিতীয় বিয়ের ঘোষণা দেন শোয়েব। পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন এই অলরাউন্ডার। তবে এ বিষয়ে সানিয়া মির্জার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তবে এর আগে, সম্প্রতি ব্রেকআপের ইঙ্গিত দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি পোস্ট করেছিলেন সানিয়া। 17 জানুয়ারী তার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি গল্পে, তিনি বিচ্ছেদের বিষয়টিকে আরও উস্কে দিয়েছেন। সানিয়া লিখেছেন, ‘বিয়ে কঠিন। বিবাহবিচ্ছেদও কঠিন। আপনার অসুবিধা চয়ন করুন. স্থূলতা ভালো নয়। ফিট থাকাটাও কঠিন। আপনার অসুবিধা চয়ন করুন. ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন। আপনার অসুবিধা চয়ন করুন. যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখা কঠিন। আপনার অসুবিধা চয়ন করুন. জীবন কখনই সহজ নয়। এটা সবসময় কঠিন. কিন্তু আপনি আপনার কঠিন চয়ন করতে পারেন. পছন্দ করা.’

সানিয়ার স্ট্যাটাস শোয়েবের সাথে তার বিচ্ছেদ নিয়ে নতুন জল্পনা শুরু করেছে। এছাড়া চলতি বছরের শুরুতে ৮ই জানুয়ারি আরেকটি পোস্টে সানিয়া লেখেন, ‘যখন কোনো কিছু আপনার হৃদয়ের শান্তি নষ্ট করে, তা ছেড়ে দিন।’ নতুন বছরের শুরু থেকেই এই সাবেক টেনিস তারকার স্ট্যাটাস নিয়ে জল্পনা যখন তুঙ্গে তখন দ্বিতীয় বিয়ের খবর সামনে আনলেন শোয়েব মালিক।
জানা যায়, শোয়েবের দ্বিতীয় স্ত্রী সানা জাভেদ (৩০) অভিনয় জগতে প্রবেশ করেন ২০১২ সালে। শোয়েবের মতো সানা জাভেদও আগে বিয়ে করেছিলেন। সানার প্রথম স্বামী পাকিস্তানি সঙ্গীতশিল্পী উমর জাসওয়াল। তারা 2020 সালে বিয়ে করেছিল কিন্তু 2023 সালে আলাদা হয়ে যায়।

উল্লেখ্য, সানিয়া ও শোয়েব ২০১০ সালে বিয়ে করেন। তাদের দেখা হয় অস্ট্রেলিয়ায়। পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলতে গিয়েছিলেন শোয়েব। আর সে সময় অস্ট্রেলিয়ান ওপেন খেলতে সে দেশে গিয়েছিলেন সানিয়া। সেই কথোপকথন পরে প্রেমের সম্পর্কে পরিণত হয় – তারা ধুমধাম করে বিয়ে করেন। তাদের একটি ছেলেও রয়েছে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *