Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শোকের রেশ কাটিয়ে উঠতে পারছেন না ওমর সানী, বললেন একদিন সবার কাছে আমি স্মৃতি হয়ে যাব

শোকের রেশ কাটিয়ে উঠতে পারছেন না ওমর সানী, বললেন একদিন সবার কাছে আমি স্মৃতি হয়ে যাব

চলতি মাসের গত ৪ সেপ্টেম্বর সবাইকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে পড়ি জমান বাংলার অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার। তার চলে যাওয়ার এতগুলো দিন পেরিয়ে গেলেও এখনো তাকে ভুলতে পারছেন না কেউ কেউ। আর তাদের মধ্যে অন্যতম চিত্রনায়ক ওমর সানী।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ফেসবুক ভেরিফাইড প্রোফাইলে গাজী মাজহারুল আনোয়ারের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন ওমর সানী। সঙ্গে ক্যাপশন দেন, আজকে আমার কাছে আপনি স্মৃতি। একদিন সবার কাছে আমি স্মৃতি হয়ে যাব।

অভিনেতার পোস্টে ভক্তরা গাজী মাজহারুলের প্রতি সমবেদনা জানিয়েছেন। নেটিজেনরাও তাঁর আত্মার শান্তি কামনা করে মন্তব্য করেছেন।

গাজী মাজহারুল আনোয়ার ছয় দশক ধরে রেডিও, টেলিভিশন, সিনেমাসহ বিভিন্ন মিডিয়ায় ২০ হাজারের বেশি গান রচনা করেছেন। গীতিকবিতায় অবদানের জন্য ২০০২ সালে একুশে পদকে ভূষিত হন। এ ছাড়া অসংখ্য কালজয়ী গানের এই গীতিকার ছয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

গুণী এই মানুষটিকে হারিয়ে রীতিমতো শোকের ছায়ায় ভাসছেন সকলে। এর আগে গত ৪ সেপ্টেম্বর গাজী মাজহারুল আনোয়ারের মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে গিয়েছিলেন শাকিব খানসহ অনেকেই।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *