Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শেষ ৪০ মিনিট যা ঘটেছিল আহমেদ রুবেলের জীবনে

শেষ ৪০ মিনিট যা ঘটেছিল আহমেদ রুবেলের জীবনে

প্রয়াত অভিনেতা আহমেদ রুবেল তার বাবাকে শেষ বিদায় জানিয়ে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে তার নতুন সিনেমা ‘পেয়ারের সুবাস’-এর প্রিমিয়ার শো-এর ভেন্যুতে যাচ্ছিলেন। নিজেই গাড়ি চালিয়ে বিকেল সাড়ে ৫টায় বসুন্ধরা সিটিতে পৌঁছান রুবেল। তবে অনুষ্ঠানস্থলে যাওয়ার আগেই মারা যান অভিনেতা। কিন্তু জীবনের শেষ 40 মিনিটের কী হল?

বেসমেন্টে গাড়ি থেকে নেমে মাথায় আঘাত করে রুবেল। পরে বিকেল ৫টা ৫০ মিনিটে তাকে হাসপাতালে নেওয়া হয়। ৫টা ৫৮ মিনিটে চিকিৎসকরা রুবেলাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, রুবেল যথাসময়ে গাজীপুরের ছায়াবীথি থেকে বেরিয়ে আসেন। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। পথে উত্তরা থেকে ‘পেয়ারা সুবাস’ ছবির প্রযোজক নুরুল আলম আতিক ও সহকারী পরিচালককে গাড়িতে তুলে নেন। বিকেল সাড়ে ৫টার দিকে তারা বসুন্ধরা সিটিতে পৌঁছান।

রুবেল গাড়ি নিয়ে সোজা বসুন্ধরা সিটির পার্কিং লটে ঢুকে গাড়ি ছেড়ে বেসমেন্টের ওয়াকওয়েতে চলে যায়। এসময় রুবেল পড়ে গিয়ে মাথায় আঘাত পান। সঙ্গে এগিয়ে আসেন নির্মাতা আতিক, নিরাপত্তা প্রহরী মাসাদুল হকসহ কয়েকজন।

মাসাদুল দেশটির একটি গণমাধ্যমকে বলেন, দেয়ালে ধাক্কা লেগে রুবেলের কপাল ফুলে যায়। আমরা দ্রুত রুবেলকে ধরে পাশের চেয়ারে বসিয়ে দিলাম। মাথায় পানি দিই। আমরা ভেবেছিলাম তার মাথা নষ্ট হয়ে গেছে। তাই মাথায় পানি দিচ্ছিলাম। তখনও তার জ্ঞান ছিল। সেও বারবার চিৎকার করছিল।

তিনি আরও বলেন, রুবেলকে বসুন্ধরা সিটির দোতলায় জরুরি প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যেতে হবে। কিন্তু উপরের তলা থেকে হুইলচেয়ার আনতে দেরি হওয়ায় রুবেলকে চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক রুবেলকে দ্রুত হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। বসুন্ধরা সিটির দোতলা থেকে হুইল চেয়ারে করে রুবেলকে নামানো হয়। পরে রুবেলকে সিএনজি চালিত অটোরিকশার সাহায্যে স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। এ সময় পরিচালক আতিকও সিএনজিতে ছিলেন।

হাসপাতালের নাম প্রকাশে অনিচ্ছুক এক চিকিৎসক জানান, বিকেল ৫টা ৫০ মিনিটে রুবেলকে হাসপাতালে নেওয়া হয়। তার নাড়ি ছিল না। পরীক্ষা-নিরীক্ষার পর আমরা নিশ্চিত হই যে তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। বিকেল ৫টা ৫৮ মিনিটে রুবেলকে মৃত ঘোষণা করা হয়।

বসুন্ধরা নগরী থেকে হাসপাতালে নেওয়ার সময় রুবেলের মৃত্যু হয়। তবে অভিনেতার মৃত্যুর কারণ এখনও নিশ্চিত করতে পারেননি চিকিৎসকরা। তবে হৃদরোগে আক্রান্ত হয়ে রুবেলের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অভিনেতা আহমেদ রুবেলের পুরো নাম আহমেদ রাজীব রুবেল। তিনি ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তবে ছোটবেলা থেকেই ঢাকা শহরে বড় হয়েছেন।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *