Saturday , September 28 2024
Breaking News
Home / Countrywide / শেষ রক্ষা হলো না সেনা কর্মকর্তা তানজিমকে হ*ত্যার মূলহোতা সেই নাছির ডাকাতের

শেষ রক্ষা হলো না সেনা কর্মকর্তা তানজিমকে হ*ত্যার মূলহোতা সেই নাছির ডাকাতের

লেফটেন্যান্ট তানজিম সরোয়ারকে হ*ত্যার মূল হোতা নাসির উদ্দিন ওরফে নাছির ডাকাত ও তার সহযোগী এনামকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাবের তথ্য অনুযায়ী, এই নাছির ডাকাতই অপারেশনের সময় তানজিম সারওয়ারকে গলায় ছু*রিকাঘাত করে হ*ত্যা নিশ্চিত করে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে র‌্যাবের নেতৃত্বে যৌথ অভিযানে কক্সবাজারের চকরিয়া উপজেলার মধ্যম কাহরিয়াঘোনা এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত দুইজনই লেফটেন্যান্ট তানজিম হ*ত্যায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।
শনিবার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার আবুল কালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

নাছির উদ্দিন চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রিজার্ভপাড়ার ডুমখালীর আবদুল মালেকের ছেলে। আর এনামুল হক একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ডুলাহাজারা মাইজপাড়ার মৃত নুরুল আলমের ছেলে।

প্রসঙ্গত, গত ২৩ সেপ্টেম্বর কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া এলাকায় মাছ ব্যবসায়ী রেজাউল করিমের বাড়িতে ডাকাতির খবরে যৌথ বাহিনী অভিযান চালায়। অভিযানের নেতৃত্বে ছিলেন লেফটেন্যান্ট তানজিম সরোয়ার নির্জন। রাত সাড়ে ৩টার দিকে যৌথ বাহিনী ঘটনাস্থলে পৌঁছালে সেনা ও পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এ সময় লেফটেন্যান্ট তানজিম ডাকাতদের ধাওয়া করে নাছির উদ্দিন নামে এক ডাকাতকে আটক করেন।

তবে, নাছির উদ্দিনসহ আরও দুই থেকে তিনজন ডাকাত পালানোর সময় লেফটেন্যান্ট তানজিমকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। সেনা ও পুলিশ সদস্যরা তানজিমকে আহত অবস্থায় উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

About Nasimul Islam

Check Also

রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনকে অপসারণের দাবি

দেশের বর্তমান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও হাইকোর্টে নিয়োগপ্রাপ্ত দলীয় বিচারপতিদের অপসারণসহ ১৭ দফা দাবি জানিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *