Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শেষ রক্ষা হলো না টাকাসহ স্থানীয়দের হাতে আটক সেই সহকারী প্রিজাইডিং অফিসারের

শেষ রক্ষা হলো না টাকাসহ স্থানীয়দের হাতে আটক সেই সহকারী প্রিজাইডিং অফিসারের

জামালপুর-২ (ইসলামপুর) আসনের একটি কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আইয়ুব আলীকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন জামালপুরের বিচারিক হাকিম মোহাম্মদ আতাউল্লাহ।

রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যায় তাকে কারাগারে পাঠানো হয়। সহকারী রিটার্নিং অফিসার ও ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে কুলকান্দি ইউনিয়নের হরিন্ধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২৫ হাজার টাকা নেওয়ার সময় হাতেনাতে আটক করে স্থানীয়রা। পরে ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পরদিন বেলা ১টার দিকে ইসলামপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহানুর রহমান ঘটনাস্থলে গিয়ে সহকারী প্রিজাইডিং অফিসারকে এলাকাবাসীর হাত থেকে উদ্ধার করেন।

ইসলামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ওই কর্মকর্তাকে ২৫ হাজার টাকাসহ আটক করেছে এলাকাবাসী। পরে উদ্ধার করে নিয়ে আসে। গতকাল সন্ধ্যায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতাউল্লাহ তাকে দুই বছরের কারাদণ্ড দেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *