Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত সেই প্রিয়াকে নিয়ে মুখ খুললেন কণ্ঠশিল্পী আসিফ আকবর, জানালেন প্রিয়ার বর্তমান অবস্থা

শেষ পর্যন্ত সেই প্রিয়াকে নিয়ে মুখ খুললেন কণ্ঠশিল্পী আসিফ আকবর, জানালেন প্রিয়ার বর্তমান অবস্থা

আসিফ আকবর, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী। তাকে বলা হয়ে থাকে বাংলা গানের রাজপুত্র। প্রায় দুই দশক ধরে দেশের সঙ্গীত অঙ্গনে রাজত্ব করছেন তিনি। গান ছাড়াও বিভিন্ন কারণে নিয়মিত আলোচিত তিনি। বলছি দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবরের কথা।

আসিফের অফিসিয়াল মিউজিক কেরিয়ার শুরু হয় ২৯শে জানুয়ারী, ২০০১-এ। সেদিনই দেশের অডিও ইন্ডাস্ট্রির ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় এবং বাণিজ্যিকভাবে সফল অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কইর’ প্রকাশিত হয়। সেই অ্যালবামের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

আসিফকে আর আগের মতো কনসার্টে দেখা যায় না। প্রশ্নগত, সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের একটি কনসার্টে অংশ নেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। ২২ বছর আগে মুক্তি পাওয়া জনপ্রিয় গান ‘ও প্রিয়া তুমি করে’ গাওয়ার পাশাপাশি সেই গানে প্রিয়ার কথাও বলেছিলেন তিনি।

রোববার (২২ জানুয়ারি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ, বর্ষপূর্তি ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চ মাতান আসিফ।

তিনি বলেন, “এই গানের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। প্রিয়া হওয়াতে তিনি একজন গীতিকারের স্বপ্ন ছিলেন। তিনি একজন সুরকারের স্বপ্ন ছিলেন। প্রিয়া এখন দাদি হয়েছেন, তিনি বিবাহিত।

উল্লেখ্য, ২০০১ সালটা ছিল আসিফ আকবরের। ‘ও প্রিয়া তুমি কোথায়’, গানটি বাংলাদেশে রীতিমত ফেলে দিয়েছিল আলোড়ন।আর এই গানের পর থেকেই আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। সাউন্ডটেকের ব্যানারে ‘ও প্রিয়া তুমি কোথায়’ বাজারে আসে। সেই সময় অ্যালবামটির ৬০ লাখ কপি বিক্রি হয় এবং বাংলাদেশ ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ আয়কারী অডিও অ্যালবাম হয়ে ওঠে। অ্যালবামটিতে মোট ১২টি গান আছে। যার প্রতিটি গানের কথা ও সুর করেছেন ইথুন বাবু।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *