Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত জানা গেলো, আকাশচুম্বী পারিশ্রমিক নিয়েও যে কারণে ঢাকায় এসে নাচলেন না নোরা ফাতেহি

শেষ পর্যন্ত জানা গেলো, আকাশচুম্বী পারিশ্রমিক নিয়েও যে কারণে ঢাকায় এসে নাচলেন না নোরা ফাতেহি

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গতকাল বাংলাদেশে এসেছেন বলিউড সেনসেশন নোরা ফাতেহি। ঢাকায় আসার পর তিনি যোগদান করেন একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। আর সেখানে তাকে দেখার জন্য চড়া দামে টিকেট কেটেছিলেন তার ভক্তরা, কারন দেশের দর্শকরা শুধু ইউটিউবে নোরা ফাতেহিকে কোমর দোলাতে দেখছেন। তা দেখেই বিনোদনের খোরাক জোগান তারা। তবে এই বলিউড তারকার ‘হট পারফরমেন্স’ সরাসরি দেখার সুপ্ত বাসনা জিইয়ে রেখেছিলেন অনুরাগীরা।

আর এই কারনে সেই সুযোগ আসার পরে মন্দার বাজারে বিপুল দামে টিকিট কিনতে ছুটে যান তার ভক্ত অনুরাগীরা। শুক্রবার রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে তাদের উপস্থিতিতে তা বোঝা যায়। কিন্তু অনুষ্ঠান শেষে অনেকটা নিরাশ হয়ে বাড়ি ফিরেছেন তারা।

অনুষ্ঠানে ঠিক মঞ্চে উঠেন নোরা। তবে কোনোটিই দর্শকদের প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেনি। তিনি নারীদের কথা বলেছেন এবং কয়েকজনকে পুরস্কার দিয়েছেন।

অবশ্য নোরার না নাচার উত্তর দিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন। সংগঠনটির প্রধান ইশরাত জাহান মারিয়া গণমাধ্যমকে বলেন, “অফিসিয়াল নোটিফিকেশনে নোরাকে পারফর্ম করতে দেওয়া হয়নি। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তা ছাড়া তিনি সাত ঘণ্টা ভ্রমণ করেছেন। তিনি খুব ক্লান্ত ছিলেন। এই পরিস্থিতিতে, আমাদেরও তাকে কিছু বলার ছিল না।

অর্থাৎ অর্থ দিয়েই অ্যাওয়ার্ড শো দেখেছেন দর্শকরা। অনুষ্ঠানের টিকিটের মূল্য ছিল তিন ধরনের। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার।

এর আগে অনেক নাটকীয়তার পর নোরাকে বাংলাদেশে আসতে অনুমতি দেয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, নোরা শুধুমাত্র একদিনের শুটিংয়ে অংশ নিতে পারবেন। অন্য কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না।

প্রসঙ্গত, এ দিকে জানা গেছে আজ শনিবার বিকেল পর্যন্ত ঢাকায় অবস্থান করবেন নোরা। এরপরেই ভারতের উদ্দেশ্যে আবার রওনা এই জনপ্রিয় আইএম গার্ল।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *