Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শেষে ভারত বিজয়ী হবে আশ্বাস ভক্তদের, ম্যাচের মাঝে স্টেডিয়াম ত্যাগ করতেই বিপাকে বিবেক-অক্ষয়

শেষে ভারত বিজয়ী হবে আশ্বাস ভক্তদের, ম্যাচের মাঝে স্টেডিয়াম ত্যাগ করতেই বিপাকে বিবেক-অক্ষয়

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজের প্রথম ম্যাচে রোববার (২৪ অক্টোবর) পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে যায় ভারত। আর এ ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো ব্যাপক শোরগোল শুরু হয়েছে ক্রিকেট প্রেমি কোটি কোটি ভক্তদের মাঝে। এমনকি ভারত-পাকিস্তানের এ ম্যাচকে অনেকেই ‘মিরাকল’ বলেও মন্তব্য করেছেন।

তবে অন্যদিকে এ ঘটনায় বেশ আলোচনায় রয়েছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা। জানা গেছে, ভারত-পাকিস্তানের এ ম‌্যাচ দুবাইয়ের স্টেডিয়ামে বসে উপভোগ করছিলেন বলিউড তারকা বিবেক ওবেরয় ও অক্ষয় কুমার। কিন্তু ম‌্যাচের মাঝামাঝি সময়ে তারা দুজনেই স্টেডিয়াম ত‌্যাগ করেন। পাকিস্তান ভিত্তিক সংবাদমাধ‌্যম দ‌্য নেশন এ খবর প্রকাশ করেছে।

পাকিস্তানের কেন্দ্রীয় তথ‌্যমন্ত্রী ফাওয়াদ আহমেদ চৌধুরী সংবাদমাধ‌্যমটিকে বলেন—‘বিবেক-অক্ষয় স্টেডিয়ামে আসার পরই পাকিস্তানি ভক্তদের বলেছিলেন—চিন্তা করবেন না পাকিস্তান উদযাপন করবে কিন্তু শেষে ভারত বিজয়ী হবে। তবে ম‌্যাচের মাঝামাঝি সময়ে স্টেডিয়াম ত‌্যাগ করেন তারা দুজনেই। যখন তারা স্টেডিয়াম করেন তখন লোকজন তাদের ঘিরে বেশ হট্টগোল বাধিয়েছিল।’

পাকিস্তান দলের প্রশংসা করে তথ‌্যমন্ত্রী বলেন—‘কেউই ভারতের বিপক্ষে ১০ উইকেটে জয়ের প্রত্যাশা করেনি। পুরো স্টেডিয়াম ভারতীয় সমর্থকে ভরা ছিল।’

ম‌্যাচ শেষ হওয়ার পর তথ্যমন্ত্রী ফাওয়াদ আহমেদ চৌধুরী বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানকে অভিনন্দন জানিয়ে আলিঙ্গন করেন। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করেন।

এদিকে ভারতকে ১০ উইকেটে হারিয়ে রীতিমতো প্রশংসার জোয়াড়ে ভাসছে পাকিস্তান ক্রিকেল দল। সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানকে নিয়ে বেশ গর্ব করে পোস্ট দিতে দেখা যাচ্ছে হাজার হাজার ভক্তের। তবে ভারতের বিপক্ষে এমন জয় পাওয়া অনেকটা অবিশ্বাস্য বলেও মন্তব্য করেছেন অনেকেই।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *