Friday , September 20 2024
Breaking News
Home / Politics / শেখ হাসিনা ও শেখ রেহানার দায়িত্ব নিলেন যিনি

শেখ হাসিনা ও শেখ রেহানার দায়িত্ব নিলেন যিনি

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অভিনেতা ফেরদৌস আহমেদ বলেন, এক সময় বাবা-মা সন্তানদের আগলে রাখতেন। আবার শিশু যখন বড় হয় তখন বাবা-মায়ের নজরদারি থাকে। আমি আমার দুই সন্তানের মতো আপনাদের (শেখ হাসিনা ও শেখ রেহানা) যত্ন নেব। আমি তোমাদের উভয়ের জন্য দায়ী। আমি এই এলাকায় আপনার উপর নজর রাখব.

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর কলাবাগান মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

ফেরদৌস বলেন, আজ প্রধানমন্ত্রী আমাদের কাছে দখিনা হাওয়া হয়ে এসেছেন। আপনারা আমাকে ঐতিহাসিক ও গুরুত্বপূর্ণ আসন দিয়েছেন। জীবনের শেষ ফোঁটা দিয়েও এ আসনের মর্যাদা বজায় রাখবো।

তিনি বলেন, ব্যারিস্টার ফজলে নূর আমাকে তাপসের বাগান দিয়েছেন। তিনি এ এলাকায় আওয়ামী লীগের প্রতিটি শাখার নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে গড়ে তুলেছেন সুসজ্জিত বাগান। আমার এখানে অনেক কিছু করার নেই। আপনি যদি মালী হয়ে এই বাগানের পরিচর্যা করেন তাহলে আগামী ৭ জানুয়ারি বাংলাদেশের ৩০০ আসনের মধ্যে সবচেয়ে বেশি ভোটে এই এলাকার নৌকা আপনাদের হাতে তুলে দেব।

ফেরদৌস বলেন, আমি মনেপ্রাণে বিশ্বাস করি ঢাকা ১০ আসন বঙ্গবন্ধুর আসন। আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই। তারপর ঢাকা-১০ আসনটি বঙ্গবন্ধুকে উৎসর্গ করব। আমি বিশ্বাস করি ঢাকা-১০, এই ৩২ নম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের।

বঙ্গবন্ধুর দুই কন্যার দেখভাল করতে চান নায়ক ফেরদৌস বলেন, শেখ হাসিনা ও শেখ রেহানা আমার দায়িত্ব। আমি এই এলাকায় আপনাকে (শেখ হাসিনা ও শেখ রেহানা) দেখতে থাকব, ইনশাআল্লাহ।

তিনি বলেন, নৌকা আমাদের অস্তিত্ব, নৌকা মানেই বঙ্গবন্ধু, নৌকা মানে শেখ হাসিনা। নৌকা মানেই বাংলাদেশ। নৌকার জয় হোক।

এর আগে বিকেল সাড়ে ৩টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কলাবাগান মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় পৌঁছান শেখ হাসিনা। নেতাকর্মীরা তাকে স্লোগানে স্বাগত জানান।

জনসভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের প্রার্থী জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা-১০ আসনের প্রার্থী নায়ক মো. ফেরদৌস আহমেদ ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *