Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবে : শেখ পরশ

শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবে : শেখ পরশ

বাংলদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০০৮ এর পর থেকে টানা তৃতীয় বারের মত রয়েছেন ক্ষমতার মসনদে। এ দিকে তিনি ক্ষমতায় থাকার কারণে বাংলাদেশের মানুষের জীবন যাত্রার মানউনন্নয়ন হয়েছে এমনটাই মনে করছেন সকলে। এ দিকে এই কারণে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে নূর পরশ বলেছেন, জনগণের উন্নয়নে প্রয়োজনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন। দেশের মানুষ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

বুধবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন। পরশ বলেন, এই মুহূর্তে আমাদের ঐক্য সবচেয়ে বেশি দরকার। আমাদের ঐক্যবদ্ধ ও ধৈর্যশীল থাকতে হবে। কারণ বিএনপি-জামায়াত লড়াই-মারামারি করতে চাইবে।

তারা নানা উসকানির চেষ্টা করবে। তাই আমাদের মাথা নিচু করে বুদ্ধিমান রাজনীতি করতে হবে। তারা বহির্বিশ্বকে দেখাতে চায় আমরা স্বৈরাচারী, কর্তৃত্ববাদী। আমাদের দোষ বঙ্গবন্ধুর জনপ্রিয়তার কারণে আওয়ামী লীগ তিনবার ক্ষমতায় এসেছে।

তিনি আরও বলেন, তিনবার ক্ষমতায় থাকা পশ্চিমাদেরও ভালো লাগে না। দীর্ঘদিন ক্ষমতায় থাকলে পশ্চিমে অস্থিতিশীলতা কাজ করে। মানব উন্নয়নে প্রয়োজনে বঙ্গবন্ধু আজীবন ক্ষমতায় থাকবেন। এর কোনো বিকল্প নেই। এদেশের মানুষের উন্নয়ন শেখ হাসিনার জন্য। সাধারণ মানুষ চায় শেখ হাসিনা আবার ক্ষমতায় আসুক।

যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল শান্তি সমাবেশে বিএনপি কালসাপকে বলেন, তাদের রাজনীতি থেকে নিষিদ্ধ করতে হবে। তিনি আরও বলেন, বিএনপি যতদিন রাজনীতিতে থাকবে ততদিন দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে।

প্রসঙ্গত, এ দিকে আগামী বছর আবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনকে কেন্দ্র করে আবারো নানা ধরনের পদক্ষেপ নেয়া শুরু করেছে সরকার সহ দেশের রাজনৈতিক দলগুলো।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *