Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শেখ হাসিনার কাছে আমার খাতা পরিষ্কার: মমতাজ

শেখ হাসিনার কাছে আমার খাতা পরিষ্কার: মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেন, আমি বুকে হাত রেখে বলতে পারি এমপি হয়ে দু/র্নীতি করিনি। কারোও হক মেরে খায়নি। শেখ হাসিনা আমাকে যে দা/য়িত্ব দিয়েছেন, তার কাছে আমার খাতা পরিষ্কার।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় সরকার মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় যে কাজ পেয়েছি তার শতভাগ করার চেষ্টা করেছি। আমার কাজে কোনো দু/র্নীতি করিনি। প্রথমবারের মতো জাতীয় স্থানীয় সরকার দিবস উদ্‌যাপন সরকারের একটি বড় সাফল্য।

মমতাজ বেগম আরও বলেন, নির্বাচনে অনেকেই মাঠে নামবেন। তিনি পক্ষে-বিপক্ষে অনেক কিছু বলবেন, অপপ্রচার চালাবেন। সেই অপপ্রচার আমরা আমলে নেব না। আমার এলাকায় কে কী উন্নয়ন করেছে, আমরা আমলে নেব। আমি ১৫ বছর সততা ও নিষ্ঠার সাথে নেতৃত্ব দিয়েছি।’

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক জাকারিয়া হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আজিম খান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য, জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি মৃদুলা রহমান নিলু, সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব প্রমুখ।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *