Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / ‘শেখ হাসিনাকে যে এতিম করেছে, খালেদা জিয়াকে সেই বিধবা করেছে, কাউকে ক্ষমা করা হবে না’

‘শেখ হাসিনাকে যে এতিম করেছে, খালেদা জিয়াকে সেই বিধবা করেছে, কাউকে ক্ষমা করা হবে না’

বাংলাদেশের রাজনীতির ইতিহাসে দুইটি দলের নাম সব সময় এগিয়ে থেকে। আর এই দল দুটি হলো বাংলাদেশ আওয়ামীলীগ এবং বিএনপি। আর এ দুই দলের নেত্রী দু জন হলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। সম্প্রতি এই দুই জনকে নিয়ে কথা বলেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে বুলেট বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানাকে এতিম করেছে, সেই বু”লে’ট’ বেগম খালেদা জিয়াকেও বিধবা করেছে। এটা বিশ্বাসঘাতকতার ফল।

তিনি বলেন, “ইতিহাস কাউকে ক্ষমা করে না। ইতিহাস কোনো স্বৈরশাসকের রক্তচক্ষুকে পাত্তা দেয় না। ইতিহাসের আদালতেও বিচার হয়। কেউ রক্ষা পাবে না।”

মঙ্গলবার বিকেলে নোয়াখালী শিল্পকলা একাডেমি মাঠে কার্যত নোয়াখালী সদর ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আজকে অপপ্রচার করছে ফখরুল সাহেবরা। আমরা গঠনমূলক ও সত্য প্রচার করবো এর বিপরীতে। তারা ষড়যন্ত্র করবে, আমরা কাজ করে এর জবাব দিব, আমরা মানুষের পাশে থাকবো।’

শেখ হাসিনা শাসক নন, জনগণের সেবক এবং কাদেরকে বলেছেন, ‘মুজিব কোট পড়ে সৈনিক হওয়া যায় না। মুজিব কোট ‘খু’নি’ ‘মুস্তাকও পরেন। মুজিব যদি সৈনিক হতে চান তবে তাকে মুজিবের আদর্শের সৈনিক হতে হবে।

নগর আওয়ামী লীগের সভাপতি ও নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুনাহার লাইলী।

এ দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জেলা পর্যায়ের অনেক হেভিওয়েট নেতারা। এরমধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ সদর সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক খায়রুল আনাম সেলিম, যুগ্ম আহ্বায়ক শাহ উদ্দিন শাহজাহান প্রমুখ। শহীদ উল্লাহ খান সোহেল প্রমুখ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *