Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শুভ্রদেব সত্য গোপন করছেন তাকে ২৫ বছরে ফোন করি নাই: প্রিন্স মাহমুদ

শুভ্রদেব সত্য গোপন করছেন তাকে ২৫ বছরে ফোন করি নাই: প্রিন্স মাহমুদ

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে গায়ক শুভ্রদেব দাবি করেছিলেন, প্রিন্স মাহমুদ তাঁর পল্লবীর বাড়িতে গিয়ে বসে থাকতেন। তবে প্রিন্স মাহমুদ এই দাবিকে মিথ্যা বলেছেন।

শুভ্রদেব বলেন, ক্যারিয়ারের দিক থেকে প্রিন্স মাহমুদ আমার থেকে অনেক জুনিয়র। তিনি আমার সঙ্গে গান গাইতে আমার পল্লবীর বাড়িতে থাকতেন। ও একটা মিক্সড অ্যালবামে গান করানোর জন্য অনেক দিন বাসায় বসে ছিল। আমি মিক্সড অ্যালবামে গাইব না কারণ আমি তখন সলো অ্যালবামে সবচেয়ে হা/ইয়েস্ট পেইড ছিলাম। তবুও আমার খারাপ লাগলো, অনেক ইয়াং একটা ছেলে।

তবে শুভ্রদেবের পল্লবীর বাসা চিনতেন না প্রিন্স মাহমুদ। জানালেন, তিনি সত্য গোপন করছেন। প্রিন্স মাহমুদ আজ এক ফেসবুক পোস্টে লিখেছেন, আমি খুবই ক্ষুদ্র একজন মানুষ। কিন্তু মিথ্যা বলি না। তিনি সত্য গোপন করছেন। কিছুদিন আগে কেন আমি তাকে ২৫ বছরে ফোন করি নাই। পল্লবী যে ভদ্রলোকের বাসা তা জানতাম না। আমি সবসময় সবার থেকে দূরে থাকতে পছন্দ করি। খুব নিকটজন না হলে আড্ডায় বসি না, একা কোথাও বসে থাকা তো দূরের কথা। পুরোনো দিনে সব স্টুডিওতেই গানের যোগাযোগ হতো। কাজের পরে, আমি এক মুহুর্তের জন্য স্টুডিওতে আড্ডা দেইনি…

এ বছর একুশে পদক পেয়েছেন প্রিন্স মাহমুদ। মূলত, জনপ্রিয় সুরকার শুভ্রদেবকে এই পুরস্কার ফিরিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন। কারণ তার আগে বাংলাদেশসহ আরও অনেকের পুরস্কার পাওয়া উচিত। প্রিন্স মাহমুদ আলাউদ্দিন আলীকে সবার আগে একুশে পদক দেওয়া দাবি জানান।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *