Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শুভদিনে চেপে থাকে কষ্টের কথা প্রকাশ করলেন মৌসুমী

শুভদিনে চেপে থাকে কষ্টের কথা প্রকাশ করলেন মৌসুমী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। বর্তমানে এই গুণী অভিনেত্রী বেছে বেছেই সিনেমার কাজ করছেন। আজ তার একটি বিশেষ দিন। এই দিনে পৃথিবীতে এসেছিলেন তিনি, তাই বিশেষ এই দিনটিকে তিনি একটু ভিন্নভাবে উদযাপন করে থাকেন। স্বাভাবিকভাবেই বছরের দিনগুলো থেকে আলাদা এই দিনটি। এই দিনটিকে ঘিরে থাকে নানা অনুষ্ঠান। তবে এরই মধ্যে নিজের ভেতরে চাপা কষ্টের কথা জানালেন মৌসুমী।

জন্মদিন প্রসঙ্গে মৌসুমী বলেন, আমার জন্মদিন এলেই বাবার কথা খুব মনে পড়ে। আমার বাবার নখদর্পণে সবকিছু ছিল। তাই জীবনের এই পর্যায়ে এসে বাবাকে বেশি মিস করি। এই জন্মদিনে, মা পাশে নেই। সবকিছু সত্ত্বেও, নিজের মধ্যে ব্যথা বা খারাপ অনুভূতি আছে। কিন্তু আমার দুই সন্তান ফারদিন ফাইজারের মুখ দেখে সেই কষ্ট ভুলে যাই। তারা আমার সুখের পৃথিবী। ওরা ভালো থাকলে আমি ভালো থাকব, শান্তিতে থাকব।’

দোয়া চেয়ে মৌসুমী বলেন, সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। যেখানেই থাকুন সুস্থ থাকুন।

এ বছর জন্মদিনের পরদিনই মুক্তি পাওয়ার কথা ছিল তার অভিনীত ‘দেশান্তর’ ছবিটি। তবে এটি মুক্তি পেতে যাচ্ছে ১১ নভেম্বর। সরকারি অনুদানে নির্মিত আশুতোষ সুজন পরিচালিত এ সিনেমায় মৌসুমীর সঙ্গে অভিনয় করেছেন আহমেদ রুবেল, ইয়াশ রোহানসহ অনেকে।

‘দেশান্তর’ ছবির গল্প এবং নিজের অভিনয় করা চরিত্র মৌসুমীর পছন্দ হয়েছে। ফলে তিনি নিজেই এই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন।

এদিকে মৌসুমী অভিনীত মির্জা সাখাওয়াত হোসেন পরিচালিত ‘ভাঙন’ ছবিটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। রাশেদা চৌধুরী, ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, খলিলুর রহমান কাদেরীসহ আরও অনেকে তার সহশিল্পী।
‘সোনারচর’ নামক একটি সিনেমায় তিনি অভিনয় করেছেন এবং ইতিমধ্যে কাজটি শেষ হয়েছে। এখন সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন এবং এই ছবিতে আরো যারা অভিনয় করেছেন তারা হলেন ওমর সানী, জাহিদ খান, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন সহ আরো অনেকে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *