Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শুনেছি ওদের বিয়ে হচ্ছে কিন্তু আমাকে তো দাওয়াত করেনি: কিয়ারা

শুনেছি ওদের বিয়ে হচ্ছে কিন্তু আমাকে তো দাওয়াত করেনি: কিয়ারা

ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। বলিপাড়ার সব থেকে আলোচিত বিষয় এখন এই জুটির বিয়ে। যতই সবকিছু ঢেকে রাখার চেষ্টা করা হচ্ছে ততই যেন একটার পর একটা চাঞ্চল্যকর খবর বেরিয়ে আসছে। কিছুতেই যেন কমছে না মানুষের কৌতুহল। কি এমন হতে যাচ্ছে যার জন্য এত গোপনিয়তা। এবার মুখ খুললেন ভিকির সহকর্মী কিয়ারা আডবাণী।

ভিকি-ক্যারিনার বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নই করা হয় কিয়ারাকে। বহুল চর্চিত এই প্রসঙ্গ এড়িয়ে যাননি নায়িকা। ‘শেরশাহ’র ডিম্পলের উত্তর, ‘ওদের বিয়ে হচ্ছে, এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো দাওয়াত করেনি।’

ব্যস, এটুকু বলেই থেমে যান কিয়ারা। এর বেশি এ বিষয়ে আর কিছুই বলেননি তিনি। ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ভিকি এবং কিয়ারা। বন্ধুত্বের সূত্রপাত সেখান থেকেই।

তবে কিয়ারা অস্বীকার করলেও বলিউডে গুঞ্জন, ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে থাকছেন তিনি। নিমন্ত্রিত হয়েছেন তার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাও। অনুষ্ঠানে ‘শেরশাহ’ ছবির গানের সঙ্গে নাকি নাচ করবেন তারা।

এদিকে, শনিবার আইনি ভাবে খাতায়-কলমে বিয়ে সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। খুব শিগগির রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে ধুমধাম করে হবে বিয়ের অনুষ্ঠান। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত থাকবে বলিউডের একাংশ।

আইনি বিয়ে হয়ে গেলেও কৌতুহল মানুষের একটুও কমছে না। তার কারন আসল কৌতুহলের জায়গা তো এখনো বাকি। বিয়ে হবে রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে। সেখানেইতো আসল লৌতুহল যে অনুষ্ঠান একটু হলেও দেখার ইচ্ছা তার অনুসারীদের। কেমন হবে বিয়ের অনুষ্ঠান! কেমন লাগবে ক্যাটরিনাকে দেখতে! এসব নানান বিষয় নিয়ে রয়েছে হাজার জল্পনা কল্পনা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *