Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / শুধু নাসিরই নয় এবার অভিনেত্রী চমকের ব্যাপারেও বেরিয়ে এলো চাঞ্চল্য তথ্য, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

শুধু নাসিরই নয় এবার অভিনেত্রী চমকের ব্যাপারেও বেরিয়ে এলো চাঞ্চল্য তথ্য, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ২১ জুন, ২০২৪-এ, অভিনেত্রী হঠাৎ করে তার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। ৯ টাকার কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করেছেন এই অভিনেত্রী। এসবের মাঝে অভিনেত্রীর স্বামী আজমান নাসিরের আগের দুই বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য এসেছে আরটিভি নিউজে।

নাসিরের প্রথম বিয়ে হয় ২০০৮ সালের ১০ জুন। বিয়ের কয়েক মাস পর তিনি স্টুডেন্ট ভিসায় স্ত্রী সামান্থা ইসলামের সাথে লন্ডনে পড়তে যান। জানা গেছে, টাকার অভাবে পড়ালেখা শেষ না করেই বাড়ি ফিরেছেন তারা। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহের কারণে ২০১৬ সালের জুনে সামান্থাকে তালাক দেন নাসির।

প্রথম সংসারে থাকাকালেই নাসিরের জীবনে আসে এক মডেল। ওই মডেল এখন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। সেই মডেল কাম নায়িকার ‘ডেডবডি’ নামে একটি সিনেমা মুক্তিও পেয়েছে। তবে সাড়া ফেলতে পারেনি। সেই প্রেম অবশ্য বেশিদিন টেকেনি। নাসিরের অর্থনৈতিক অবস্থা ভালো না জানার পরেই কেটে পড়েন তিনি।

লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্ক রয়েছে নাসিরের। লামিয়া সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। আর্থিক কিছুরই অভাব ছিল না। সে নাসিরের প্রেমের ফাঁদে পড়ে। ২০১৮ সালের ১৮ জুলাই প্রেমের সম্পর্ক থেকে তারা বিয়ে করেন।

তারপর ২০২০ সালের ডিসেম্বরে এই পরিবারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। সূত্র জানায়, বিয়ের সময় নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়, যা নিয়ে তাদের সংসারে টানাপোড়েন শুরু হয়। দুজনেই বিচ্ছেদের সিদ্ধান্তে আসেন। তারপরে ২০২৩ সালের অক্টোবরে, তারা আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে যায়। এক বছরের মধ্যে নাসিরের তৃতীয় স্ত্রী হলেন ছোট পর্দার অভিনেত্রী চমক।

এদিকে নাসিরের দুই বিয়ের খবর সামনে আসার পরপরই চমকের আগে একটি বিয়ে হয়েছে বলে জানা গেছে। জানা যায়, চমক ২০১৪ সালের নভেম্বরে বিয়ে করেন। তার স্বামীর নাম খান এইচ কবির।

বিয়ে হওয়ার পর ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি চমকের স্বামী ফেসবুক পেজে ম্যারিড ইউথ চমক স্ট্যাটাস দেন। চমকের বর্তমান স্বামীর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সাবেক স্বামীর সঙ্গে চমকের তোলা দুটি সেলফিও ঘুরপাক খাচ্ছে অন্তর্জাল দুনিয়ায়।

এদিকে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যৌথভাবে দ্বিতীয় রানার আপ হয়েছেন রুকাইয়া জাহান চমক।

চমকের বিয়ের বিষয়টি নিশ্চিত করে শোবিজ কর্তৃপক্ষ বলেন, প্রতিযোগিতার সময় আমরা জানতাম চমক বিবাহিত। যে কারণে তাকে যৌথভাবে তৃতীয় স্থানে রাখা হয়েছে।  তা না হলে তাকে আমরা দ্বিতীয় করতাম। এর আগে চমক বলেছিল, ছেলেটি নাকি তার প্রেমিক। কিন্তু আমরা অনুসন্ধানে বের করেছিলাম সে-ই চমকের স্বামী। স্বামীর সঙ্গে রাজধানীর উত্তরায় থাকতেন।

এদিকে, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যৌথভাবে দ্বিতীয় রানার আপ হওয়ার পর তার স্বামী খান এইচ কবিরের সাথে তার দুরুত্ব বেড়ে যায়। এক পর্যায়ে তাদের বিচ্ছেদ হয়। বর্তমানে কবির দেশের বাইরে থাকেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

About Nasimul Islam

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *