Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শুধু কয়েকটা ডলারের লোভে, ছাগল পাগল যা ইচ্ছে বলছে: ওমর সানী

শুধু কয়েকটা ডলারের লোভে, ছাগল পাগল যা ইচ্ছে বলছে: ওমর সানী

ঢাকাই সিনেমা জগতের দুটি জনপ্রিয় মুখ চিত্রনায়ক ওমর সানী এবং চিত্রনায়িকা মৌসুমী। এই তারকা দম্পতি ২৭ বছর ধরে বেশ সুখে শান্তিতে সংসার করে আসছেন। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। কয়েকদিন আগে ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে গিয়ে চিত্রনায়ক ওমর সানি চিত্রনায়ক জায়েদ খানকে থাপ্পড় মা”রেন। এরপর বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। কিন্তু ওমর সানির পরিবার বিষয়টি তখন অনেকের আয়ের খোরাক হয়ে দাঁড়ায়। এবার এ বিষয়টি নিয়ে কথা বললেন চিত্রনায়ক ওমর সানি।

ওমর সানি-মৌসুমী-জায়েদ খান ইস্যু কয়েকদিন ধরেই আলোচিত বিষয়। আলোচনা তো তুঙ্গে থাকতেই হবে কারণ ওমর সানি জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে উত্যক্ত ও সংসার ভাঙার অভিযোগ আনেন। তবে স্বামীর অভিযোগের বিপরীতে জায়েদকে ‘ভালো ছেলে’ হিসেবে আখ্যায়িত করেন মৌসুমী। যদিও পরে তিনি ছেলে ফারদিনের মাধ্যমে বলেন, আমি যা বলেছি তা রাগের মাথায়।

চলমান বিতর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রশ্ন তুলেছেন, কিন্তু জনপ্রিয় তারকা দম্পতির সংসার কি ভেঙে যাচ্ছে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের এমনই কৌতূহলী ও জল্পনামূলক প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা ওমর সানি। পরে মৌসুমী-ওমর সানি ও তার পরিবার রাতে খাবার টেবিলে বসে ছবি ও ভিডিও আপলোড করেন। এরপর ভক্তদের প্রশংসার জোয়ারে ভাসতে থাকেন তারা।

কিন্তু কিছু ফেস’/বুক বা ইউটি”উবে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ ভিডিও অডিও এডিট করে আপলোড করে। ফলে ওমর সানী বা মৌসুমীর নামে বদনাম ছড়াতে শুরু করে। এবার সেই সব ধারনা নিয়ে মানুষকে এক চোট নিলেন চিত্রনায়ক ওমর সানি। আজ মঙ্গলবার (২১ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকে একটি ছবি পোস্ট করেন তিনি।

ওই পোস্টে তিনি লেখেন, ‘কতগুলো অথর্ব কানা বেয়াদব, ছাগল পাগল যা ইচ্ছা বলছে ইউটিউবে, শুধু কয়েকটা ডলারের লোভে। সবাই নয়, (শিল্পী ছাড়া আর কোনো সাবজেক্ট নাই) please be positive.

এর আগে ওমর সানি ফে”সবুক লাইভে বলেছিলেন, “আমি ২৬ বছর আগে বিয়ে করেছি। আমার দুটি ছেলে মেয়ে আছে। আমার ছেলেরও বিয়ে হয়েছে। আমার পরিবারের সম্মান মানে আমার সম্মান, আমার স্ত্রীর সম্মান মানে আমার সম্মান, আমার নিজেরও সম্মান রয়েছে। আমার সন্তান মানেই আমার সম্মান। আমি চাই না, এই ২৭ বছরে এসে কোনো ধরনের ভুল বোঝাবুঝি (পরিবারের মধ্যে) হোক।’

দর্শকদের কাছে সানির অনুরোধ, মৌসুমীকে নিয়ে কেউ বাজে মন্তব্য করবেন না। যদি করতেই হয়, আমাকে নিয়ে করেন। আমি আমার পরিবারের সাথে থাকতে চাই। আমি আমার সন্তান ও স্ত্রীকে নিয়ে থাকতে চাই। সবাই ভালো থাকবেন। ‘

তবে ওমর সানির পরিবারের বিষয়টি নিয়ে একটু বেশি লেখালেখি হয়, যেটা নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়ে তাদের পরিবার। ওমর সানী জানান, যতটা বাইরে ছড়িয়েছে, তার কিছুই নয়। এটা স্রেফ একটি সাধারণ বিষয় ছিল, তিনি এমনটিই জানান।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *