Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শিল্পী সমিতিতে আলোচনায় থাকা নিপুন প্রশংসায় ভাসালেন সাকিবকে

শিল্পী সমিতিতে আলোচনায় থাকা নিপুন প্রশংসায় ভাসালেন সাকিবকে

বাংলাদেশের ( Bangladesh ) চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। আজ ২৮শে মার্চ তার জন্মদিন। তাকে এখন ঢালিউড সাম্রাজ্যের রাজা বলা হয়। শুধু ঢাকাই সিনেমা নয়, ভারতের কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ( Also Kolkata film industry ) রাজার মতো আধিপত্য বিস্তার করছেন শাকিব খান। ঢাকাই সিনেমা এই নায়কের কাঁধে ভর করে দাঁড়িয়ে আছে। যে কারণে এরই মধ্যে সুপারস্টারের তকমা পেয়েছেন তিনি। তবে এই খেতাব পেতে তাকে অনেক চড়াই-উতরাই পেরিয়ে যেতে হয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক ঢালিউডের কিং শাকিব খানের ( Shakib Khan ) জন্মদিন আজ (২৮ মার্চ)। ঢাকাই সিনেমার এই পোস্টার বয় এই দিনে ৪৩ বছর পূর্ণ করলেন। ১৯৭৯ সালের এই দিনে তিনি নারায়ণগঞ্জে জন্মগ্রহণ করেন। এ বছর প্রথমবারের মতো আমেরিকায় জন্মদিন পালন করছেন সাকিব। তাই বলে থেমে নেই সংগঠনটি। সাকিবের ভক্ত-অনুরাগীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেছেন ঘড়িতে রাত ( Night ) ১২টা। শোবিজের অনেক তারকারাও যোগ দেন এই শুভেচ্ছা জানানোর দলে।

সামাজিক যোগাযোগ মাধ্যম এই নায়কের প্রতি ভালোবাসায় ভরপুর। সবাই তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে। শাকিবের জন্মদিনে সামাজিক গনমাধ্যেমে শুভেচ্ছা বার্তা লিখেছেন অভিনেত্রী নিপুণ আক্তার। তিনি লিখেছেন, কঠোর পরিশ্রম, সাধনা, একাগ্রতা, যোগ্যতা, দক্ষতা, সৌভাগ্য এবং বৃহস্পতির অকল্পনীয় রসায়ন দিয়ে কপালে তারকা তিলক এঁকেছেন এমন কয়েকজন অভিনেতাদের মধ্যে শাকিব খান অন্যতম। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ( Bangladesh Film Artists Association ) সাবেক সভাপতি একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী শাকিব ভাইকে জন্মদিনের শুভেচ্ছা – এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভকামনা।

উল্লেখ্য, প্রতি বছর নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে জন্মদিন পালন করেন এই জনপ্রয় অভিনেতা। ভক্ত ও শুভানুধ্যায়ীদের সঙ্গে সারাদিন কাটান তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি। জন্মদিন প্রসঙ্গে গনমাধ্যেম কর্মীদের প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, আয়োজনে বিশেষ কিছু নেই। আমার হাতে সময় থাকলে রেস্টুরেন্টে গনমাধ্যেম কর্মী ভাইদেরসহ যারা আমাকে সব সময় সহযোগিতা করেছেন তাদের সঙ্গে সময় কাটাই। এছাড়া আমাকে আমার ভক্তদের শুভেচ্ছাও নিতে হবে।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *