Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড়, শেষ রক্ষা হলো না পৌর মেয়রের

শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড়, শেষ রক্ষা হলো না পৌর মেয়রের

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে মারধর করার করার অভিযোগে অভিযুক্ত হয়েছেন পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহ। এই ঘটনায় সমালোচনায় পড়েন পৌর মেয়র। এরপর তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেন সেখানকার উপজেলা আওয়ামী লীগ। তাকে আ.লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। পৌর মেয়রের এই ধরনের হীন কান্ডে ক্ষোভ প্রকাশ করে উপজেলা আ.লীগের তরফ থেকে এরপর তাকে তার সদস্যপদ বাতিল করে দেয়।

সোমবার (২০ ডিসেম্বর) এ বিষয়ে জামালপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজয় দিবসের অনুষ্ঠানে দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছিত করার ঘটনায় আওয়ামী লীগের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুন্ন হয়েছে, যা সংগঠনের জন্য বিব্রতকর। দলের শৃঙ্খলা রক্ষার স্বার্থে ও অসাংগঠনিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষতির প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর সকালের দিকে বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে পুষ্পস্তবক অর্পণ করার সময় ঘোষণা মঞ্চ হতে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহের নাম ঘোষণা করা হয়। কিন্তু সেটা শুরুর দিকে না করে তার নাম ঘোষনা দেরিতে হওয়ার কারনে মেহের উল্লাহকে আশালীন ভাষায় গালিগালাজ করাসহ শারীরিকভাবেও তাকে লাঞ্ছিত করা হয়। ঐ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহের উল্লাহ ছিলেন। এ ঘটনার পর পৌর মেয়রকে আসামি করে মামলা করেন ঐ শিক্ষা কর্মকর্তা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *