Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখ আমি তোমার পাশে আছি, জানি তোমার এটা প্রয়োজন নেই : পূজা

শাহরুখ আমি তোমার পাশে আছি, জানি তোমার এটা প্রয়োজন নেই : পূজা

সম্প্রতি মাদক-কাণ্ডের অভিযোগে পুত্র আরিয়ানের গ্রেপ্তারের খবরে ব্যাপক আলোচনায় রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। রীতিমতো নানা ট্রলেরও শিকার হচ্ছে শাহরুখকে। তবে এই দুঃসময়ে গুণী এই অভিনেতার পাশে দাড়িয়েছেন তার অগনিত ভক্ত ও শুভাকাঙ্খিরা। এমনকি তার সমর্থনে এগিয়ে এসেছেন তারকারাও। আর এই তালিকায় রয়েছেন পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি।

‘চাহাত’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ-পূজা। টুইটারে এই অভিনেত্রী-পরিচালক বলেন, ‘শাহরুখ, আমি তোমার পাশে আছি। জানি তোমার এটা প্রয়োজন নেই। তবু তোমার পাশে থাকবো। এই কঠিন সময়ও পেরিয়ে যাবে।’

‘কাভি হাঁ কাভি না’ সিনেমায় শাহরুখের সঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন সুচিত্রা কৃষ্ণমূর্তি। তিনি দুটি টুইট করেছেন। যা এরই মধ‌্যে নেটিজেনদের নজর কেড়েছে। এক টুইটে সুচিত্রা লিখেন, ‘একজন অভিভাবকের পক্ষে সন্তানের খারাপ সময় দেখার থেকে কঠিন কিছু নেই। সকলের জন্য প্রার্থনা রইলো।’ অন‌্য টুইটে তিনি লিখেন, ‘যারা বলিউডকে টার্গেট করেছেন, তারা মনে রাখবেন এখন পর্যন্ত কিছুই প্রমাণ হয়নি। যা হচ্ছে তাতে খ্যাতির মূল্য চুকানো ছাড়া আর কিইবা বলা যায়!’

এদিকে আরিয়ানের গ্রেপ্তারের খবর শুনে রোববার (৩ অক্টোবর) রাতে শাহরুখ খানের বাংলোতে হাজির হয়েছিলেন সালমান খান। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়ি ছুটিয়ে এদিন থমথমে মান্নতে পৌঁছান তিনি।

প্রসঙ্গত, আটকের পর টানা ৬ ঘণ্টার জেরায় মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। এরপর তাকে গ্রেপ্তার করা হয়। সেখানে দাবি করা হয়, মাদক নেয়ার কথা স্বীকার করে অনুশোচনা প্রকাশ করেছেন আরিয়ান। তিনি বলেন, মাদক নিয়ে ভুল করেছেন। এর আগে কখনও এমন কিছু করেননি বলেও মন্তব্য করেন তিনি।

আরিয়ানের সঙ্গে আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। শনিবার (০২ অক্টোবর) রাতের মাদক পার্টিতে তারা প্রত্যেকেই ছিলেন।

এদিকে ছেলেকে বাঁচাতে এদিক-ওদিক ছুঁটে বেড়াচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। অন্যদিকে ছেলে আটক হওয়ার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন গৌরী।

এনসিবি সূত্রে জানা গেছে, খতিয়ে দেখা হচ্ছে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, কাদের সঙ্গে যোগাযোগ রাখতেন সবকিছুতেই নজর বুলানো হচ্ছে। কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তাও জানার চেষ্টা চলছে। বন্ধুদের বিভিন্ন গ্রুপে কী ধরনের আলোচনা করতেন আরিয়ান, সেটিও এখন তদন্তকারীদের নজরে।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই প্রবেশ করেছিলেন আরিয়ান। তিনি নিজেই জেরায় এমনটা জানিয়েছেন।

 

উল্লেখ্য, গত শনিবর (০২ অক্টোবর) বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে শাহরুখ পুত্র আরিয়ানকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি। এরই মধ্যে আদালতের কাছে তার জামিনের আবেদন করা হলেও সাড়া দেননি আদালত। উল্টো তাকে জিজ্ঞাসাবাদের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তরের আদেশ দিয়েছে আদালত।

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *