Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখের সাথে নাচতে গিয়ে গর্ভপাত কাজলের, প্রকাশ্যে চড় মারেন অজয়

শাহরুখের সাথে নাচতে গিয়ে গর্ভপাত কাজলের, প্রকাশ্যে চড় মারেন অজয়

বলিউড সুপার স্টার অভিনেতাদের মধ্যে অন্যতম অজয় দেবগন। অ্যাকশন সিনেমার পাশাপাশি কমেডিয়ান চরিত্রে অভিনয় করেও কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন তিন। তবে অন্নদিকে বদমেজাজীর কারণে অনেকটা সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নানা কটাক্ষের শিকার হয়েছেন গুণী এই অভিনেতা।

বলতে গেলে, কাজলের প্রথম গর্ভপাতের ঘটনা তারই প্রমাণ। এ বেদনাদায়ক ঘটনার সাথে জড়িয়ে আছে শাহরুখ খানও। এর জেরে কাজলকে জনসম্মুখে থাপ্পড়ও মেরেছিলেন অজয়। খবর দ্য নিউজের।

‘কাভি খুশি কাভি গম’ ছবিটি কাজলের ক্যারিয়ারে খুবই গুরুত্বপূর্ণ ছিল। শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে এই সিনেমায় অভিনয়ের জন্য কাজলের জনপ্রিয়তা অন্য মাত্রায় পৌঁছে যায়। একই সঙ্গে শাহরুখের সঙ্গে কাজলের গভীর বন্ধুত্বও কারও অজানা নয়। কিন্তু কাজলের জীবনের সবচেয়ে অপ্রত্যাশিত ঘটনাটি ঘটেছে এই সিনেমার শুটিং সেটে। এর পরিপ্রেক্ষিতে কাজল একবার বলেছিলেন, এই ছবির সাফল্যে আমি আনন্দ করতে পারিনি।

আসলে মেয়ে নাইসা ও ছেলে যুগের জন্মের আগে কাজলের দুটি গর্ভপাত হয়েছিল। আর তার জন্য স্বামী অজয় ​​তাকে দোষারোপ করেন। প্রথমবার গর্ভবতী হওয়ার পর কাজলকে অভিনয় থেকে বিরত রাখেন অজয়। কিন্তু স্বাধীনচেতা কাজল নিজের জীবনের সিদ্ধান্ত নিতে পছন্দ করেন। তাই স্বামীর কথা না শুনে অভিনয়ের সুযোগ এলে পিছপা হননি তিনি।

জানা গেছে, ২০০১ সালে করণ জোহরের ছবি ‘কাভি খুশি কাভি গম’-এর সেটে নাচতে গিয়ে দুর্ঘটনা ঘটেছিল। শাহরুখ খানের সঙ্গে ‘ইয়ে লডকা হ্যায় আল্লাহ’ গানের দৃশ্যের শুটিং চলছিল। নাচের রিহার্সাল করতে গিয়ে হঠাৎ নিচে পড়ে যান কাজল। সেই মুহূর্তে খবর পেয়ে সেটে যান অজয়। সবার সামনে কাজলকে চড় মারলেন তিনি।

এ নিয়ে করণের ওপর রেগে যান অজয়ও। গর্ভবতী হওয়া সত্ত্বেও তাকে নাচতে বাধ্য করার হুমকিও দিয়েছিলেন অভিনেতা। পরে কাজলকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার পর অনেকদিন অজয়-করণের সম্পর্ক ভালো ছিল না। এরপর কাজলের দ্বিতীয়বার গর্ভপাত হয়।

পরে একটি সাক্ষাত্কারে, কাজল বলেছিলেন যে করণের ছবি ‘কাভি খুশি কাভি গম’ একটি বিশাল সাফল্য ছিল। কিন্তু সে সময় ছবির সাফল্যে আনন্দ করতে পারিনি। সেবার আমার প্রথম সন্তানকে হারিয়েছি। তারপর আরেকটি গর্ভপাত হয়। অজয় এবং আমার জন্য এটি একটি খুব কঠিন সময় ছিল। কিন্তু এখন আমাদের পরিবার সম্পূর্ণ। নায়সা এবং যুগ এসেছে আমাদের জীবনে।

নব্বইয়ের দশকে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে বিপুল জনপ্রিয়তা পান কাজল। তাদের অভিনীত প্রায় প্রতিটি সিনেমাই ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *