Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখপুত্র আরিয়ানের জন্য বন্ধ হয়ে গেল সালমানের সিনেমার শুটিং

শাহরুখপুত্র আরিয়ানের জন্য বন্ধ হয়ে গেল সালমানের সিনেমার শুটিং

বলিউড বাদশা এবং কিং খান হিসেবে খ্যাত শাহরুখ খানের পূত্র আরিয়ান খান বর্তমানে নিষিদ্ধ দ্রব্যের মা’ম/লায় মুম্বাইয়ের আর্থার রোডে অবস্থিত কা’রা/গারে ব’/ন্দি জীবন কাটাচ্ছেন। আরিয়ান আ’টক হওয়ার পর থেকে কিং খান তার সমস্ত কাজ ফেলে রেখে তার ছেলেকে মুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি তার সকল সিনেমার শুটিং এবং কাজ বন্ধ করে বাসায় অবস্থান করছেন। শাহরুখ খানের অনুপস্থিতির কারনে সিনেমার প্রোযোজক এবং পরিচালকদের অনেক ক্ষতির মুখে পড়তে হচ্ছে।

শুধু সিনেমার প্রোযোজক এবং পরিচালক নন শাহরুখ খানকেও আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে। তবে আরিয়ানের কারণে শুধু শাহরুখই ক্ষ’তিগ্রস্ত নন, বলিউড ভাই সালমান খানও এবার ক্ষ’তির মুখে পড়েছেন।

মূলত আরিয়ান কা’রা/গারে থাকায় আটকে আছে শাহরুখের ‘পাঠান’ ও সালমান খানের ‘টাইগার-থ্রি’ সিনেমার শুটিং। জানা গেছে, গত ২ অক্টোবর স্পেনের উদ্দেশে রওনা হন ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। কিন্তু আরিয়ানের ঘটনার জন্য শাহরুখ শুটিংয়ে অংশ নিতে না পারায় তিনি ফিরে এসেছেন।

অন্যদিকে শাহরুখের ‘পাঠান’ সিনেমায় সালমান ও সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। তাছাড়া দু’টি সিনেমাই প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। আর তাইতো শাহরুখের শুটিং বন্ধ রাখায় আসন্ন এই দুই সিনেমার শুটিং আটকে গেছে!

যাইহোক, সবাই আশা করছেন যে, আরিয়ান আজ (২০ অক্টোবর) জামিন লাভ করবেন। এর সাথে, শাহরুখের কাজের গতি এবং জীবন কিছুটা হলেও স্বাভাবিক গতিতে ফিরে আসবে। অবশ্য শাহরুখ খান এ বিষয় নিয়ে তেমন কিছু বলেননি।

গেল ২ অক্টোবর, এনসিবি মুম্বাই হতে গোয়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি প্রমোদতরী বা ক্রুজ শীপে পার্টি চলাকালে আরিয়ান সহ ৮ জনকে আ’টক করে। কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় এবং এরপর অভিযোগ এনে তাকে গ্রে’ফতার করা হয়। সেই সময় থেকে আরিয়ান কা’রাগা/রে রয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *