Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখকে দেখা মাত্র ক্ষেপে গিয়েছিলেন জুহি চাওলা

শাহরুখকে দেখা মাত্র ক্ষেপে গিয়েছিলেন জুহি চাওলা

শাহরুখের ছেলে আরিয়ানের জা’মিন দেওয়ার সময় জামিনদার হিসেবে নিজের নাম দিয়েছিলেন জুহি চাওলা। শাহরুখ খান তার ছেলের এই নিদারুন পরিস্থিতিতে ভারতীয় মিডিয়ার মাধ্যমে বহুবার বলেছেন যে, শাহরুখ খান তার বলিউডে প্রথম জীবনে যে স্ট্রাগল করেছিলেন সেটাতে তার পরিবারের পর জুহি চাওলা-ই পাশে ছিলেন। আবার শাহরুখ খানের সাম্প্রতিক সময়ের দূর্দিনে বলিউডের এই অভিনেত্রী সবসময় তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

জুহির সঙ্গে শাহরুখ খানের প্রথম দেখা হয় ‘রাজু বান গয়া জেন্টলম্যান’-এর সেটে। আর সেখানে শাহরুখকে দেখেই ক্ষেপে গিয়েছিলেন জুহি।

‘দ্য কপিল শর্মা’ শোতে এসে জুহি বলেন, ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ সিনেমা সাইন করার সময় পরিচালক তাকে বলেন যে , তার বিপরীতে অভিনয় করবেন এক নতুন হিরো যাকে নাকি আমির খানের মতো দেখতে। সেটে গিয়ে শাহরুখকে দেখেই মাথা গরম হয়ে যায় জুহির।

সেই সঙ্গে আরও বলেন, সেটে গিয়ে দেখি আমার নতুন হিরো শাহরুখ, ছোট্ট ব্রাউন কালারের মুখ, চুলের প্রায় চোখ ঢাকা। আমি রেগে গিয়ে পরিচালককে বলি কোন দিক থেকে একে আমির খানের মতো দেখতে। সিনেমা ছেড়ে দেওয়ার কথাও ভাবি কিন্তু তারপর মত বদলাই।

রিল লাইফ থেকে তাদের বন্ধুত্ব চলে গেছে রিয়েল লাইফে। সিনেমার পর্দা থেকে খেলার মাঠ বেশি সময় লাগেনি ব্রাউন কালার চুলের সেই ছেলেটির সঙ্গে বন্ধুত্ব হতে। চু’টিয়ে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। জুহি সে সময় ভাবতেও পারেননি, সেই ছেলেটিই এক সময় হয়ে উঠবে বলিউড বাদশা বা কিং খান অথবা কিং অব রোমান্স।

উল্লেখ্য, অভিনেতা জুহি চাওলা গত শুক্রবার সন্ধ্যায় বিশেষ এনডিপিএস (নার্কোটিক ড্রা’/গস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্সেস) আদালতে পৌঁছেছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিনদার হিসেবে ১ লাখ রুপির বন্ডে স্বাক্ষর করার জন্য, বোম্বে হাইকোর্টের জা’মিনের শর্তগুলি আরোপ করার পর। এই বলিউড অভিনেত্রী, শাহরুখ খানের একজন ঘনিষ্ঠ বন্ধু এবং তারা একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন, তিনি আরিয়ান খানের বিষয়টি জনিয়েছিলেন আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্দকে। তিনি বলেছিলেন, আমি তাকে জন্ম থেকেই চিনি। সে (আরিয়ান) এই সকল কাজের সাথে যুক্ত নয়।”
খবর জিনিউজের।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *