Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শাহজাহান ওমরকে সমর্থন করায় কাল হলো তিন বিএনপি নেতার

শাহজাহান ওমরকে সমর্থন করায় কাল হলো তিন বিএনপি নেতার

বিএনপি থেকে রাতারাতি আওয়ামী লীগের প্রার্থী হওয়া সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার মোহাম্মদ শাহজাহান ওমরের নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নেওয়ায় ঝালকাঠির রাজাপুর উপজেলার দুই নেতাকে বহিষ্কার এবং এক ছাত্রদল নেতাকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (০৩ ডিসেম্বর) বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) অ্যাডভোকেট মো.মিজানুর রহমান মুবিন ও জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তারেক স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন- রাজাপুর উপজেলা বিএনপির (১) যুগ্ম সাধারণ সম্পাদক হেমায়েত হোসেন সেলিম ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সামছুল আলম মানিক। অপরদিকে রাজাপুর সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মহিমকে বহিষ্কার করা হয়েছে।

ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন জানান, রাজাপুর উপজেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সামছুল আলম মানিক গতকাল রাতে ফেসবুক লাইভে এসে শাহজাহান ওমর ও যুগ্ম সম্পাদক হেমায়েত হোসেনের পক্ষে নির্বাচন করবেন বলে জানান। সেলিম আজ নির্বাচনী বাছাই প্রক্রিয়ায় থাকাসহ বিভিন্ন কর্মকাণ্ডে রয়েছেন। শাহজাহান ওমরের সাথে ছিলেন। যা দলীয় সিদ্ধান্তের পরিপন্থী ও শৃঙ্খলা ভঙ্গ। এ কারণে তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *