Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শাহজালাল বিমানবন্দরে দুই প্রবাসীর কান্নার ভিডিও ভাইরাল

শাহজালাল বিমানবন্দরে দুই প্রবাসীর কান্নার ভিডিও ভাইরাল

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুর থেকে আসা দুই যাত্রীর স্বর্ণ ও মোবাইল ফোন ছিনতাই হয়েছে। বিমানবন্দরের আধিকারিক হিসেবে চিহ্নিত এক ব্যক্তি এটি করেছেন। তবে নিহত ব্যক্তির নাম জানাতে পারেননি।

রোববার (১৫ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে। পরে বিমানবন্দরের ভেতরে এই দুই যাত্রীর কান্নার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে এই দুই যাত্রীর নাম জানা যায়নি।

ভুক্তভোগী এক যাত্রী বলেন, ‘স্বর্ণটা আমার হাতে ছিল। তাদের একজন আইসা বলছিল, তুমি ওদের নিতে পারবে না। এটা আমাদের দাও. অতঃপর ঐ ব্যক্তিকে তার হাত থেকে জোর করে কেড়ে নাও।’

আরেক যাত্রী বলেন, ‘আমার কাছে ২৯ গ্রাম সোনা ছিল। আমি আমার মায়ের জন্য আরেকটি চেইন কিনলাম। ভাই দুটি মোবাইল ফোনও নিয়ে গেছে।

ভুক্তভোগীরা জানিয়েছেন যে বিমান থেকে নামার প্রায় দুই ঘণ্টা পর একজনের লাগেজ আসে। তখন বিষয়টি নিয়ে সন্দেহ হয়। পরে লাগেজ পেলেও খোলা দেখতে পান। সব কিছু যাচাই-বাছাই করে তিনি দেখতে পান যে সোনা তিনি এনেছিলেন তা নেই।

এ বিষয়ে জানতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক কামরুল ইসলামকে ফোন করেও তিনি রিসিভ করেননি। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (নিরাপত্তা) সদস্য আবু সালেহ মোহাম্মদ মান্নাফি জাগো নিউজকে বলেন, ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বিমানবন্দরের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, বিষয়টি তারা খতিয়ে দেখছেন। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ঘটনার বিষয়ে জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *