Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শারুখ কন্যা সুহানার কাঁচের ঘরে শুয়ে থাকার একটি ছবি নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা (ছবি সহ)

শারুখ কন্যা সুহানার কাঁচের ঘরে শুয়ে থাকার একটি ছবি নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা (ছবি সহ)

সুপারস্টারদের ব্যক্তিগত জীবন নিয়ে মাতামাতির শেষ নেই মানুষের। শুধু সুপারস্টারই নয় তাদের পরিবারের সকলকে নিয়ে রয়েছে মানুষের নানান কৌতুহল। আর সেখানে যদি কৌতূহলের রানী বলিউড সুপার স্টার কিং খান এর মেয়ে হয় তাহলে তো আর কথাই নাই। হ্যাঁ ঠিকই শুনেছেন সম্প্রতি একটি পোষ্টের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান ব্যাপক আলোচিত শাহরুখ খানের কন্যা সুহানা খান।

‘কোন অভিনেতার সঙ্গে ডেটে যেতে চান?’—এক অনুষ্ঠানে এমন প্রশ্নের জবাবে অকপটে বলেছেন শাহরুখ কন্যা সুহানা। তার পছন্দ সাউথ কোরিয়ার পপসিঙ্গার কাম অ্যাক্টর কাম মডেল কিম জুন মেইয়ন। তিনি সাহু নামে সবচেয়ে বেশি পরিচিত।
যুক্তরাষ্ট্রে বন্ধু-বান্ধবের সঙ্গেই এখন সুহানার দিন কাটছে। দূর-প্রবাসে বসে কিছু দিন পর পর ইনস্টাগ্রামে অদ্ভুত পোস্ট দেন শাহরুখ কন্যা। কেমন যেন বিষণ্ণতা ছুঁয়েছে তার মন!

গত সেপ্টেম্বরে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে সুহানা বহুতল বারান্দা ভবনের কাঁচঘেরা ঘরে একটি ডিভানে উল্টোপিঠ করে শুয়ে আছেন। কেন? যার কোনো উত্তর পাওয়া যায়নি সরাসরি। শুধু জানিয়েছজেন জায়গাটিতে নিউ ইয়র্কে।

এক বন্ধু লিখেছেন, স্লিপি… ঘুম ঘুম…! সেখানে সুহানা হ্যাঁ সূচক উত্তর দিয়েছেন। একজন মেঘের ছবি এঁকে গেছেন, সেখানে সমর্থন সূচক ইমোজি ব্যবহার করেছেন সুহানা। আকাশে মেঘ নাকি মনে মেঘ তা বোঝার উপায় নেই।

বাদশা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খান আপাতত পরিবারের সাথে থাকেন না তিনি। বরং মুম্বাই থেকে বহু দূরে রয়েছেন এই স্টার কিড। কারণ, ব্রিটেনের আরডিংলে কলেজের পর, বর্তমানে চলচ্চিত্র নির্মাণ নিয়ে নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। তাই এখনও পর্যন্ত বলিউডে পা নয়, ব্যস্ত রয়েছেন পড়াশোনাতেই।

আসলে সরাসরি সুহানার কাছ থেকে কিছুই জানা যায়নি। যা কিছু বলা হচ্ছে সবই ধারণা মাফিক। তার পোষ্টের কমেন্ট থেকেও নেয়া হয়েছে ধারণা। তবে অনেকটাই বলা যায় যে এই মুহূর্তে শাহরুখ কন্যার মনটা খুব একটা ভালো নেই। তবে কেন তার মন খারাপ সে খবর অবশ্য পাওয়া সঠিক কিছু জানা যায়নি।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *