Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / শামীম ওসমানের মত অতটা আবেগে আমি বলতে পারি না: বস্ত্রমন্ত্রী

শামীম ওসমানের মত অতটা আবেগে আমি বলতে পারি না: বস্ত্রমন্ত্রী

গোলাম দস্তগীর গাজী যিনি বাংলাদেশে সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি বলেন, আমার এলাকায় যে নির্বাচন হয়েছে সেটা অনেক কঠিনভাবেই হয়েছে। সেখানে আমাদের জেলার ডিসির ভূমিকা অবশ্যই প্রশংসার দাবি রাখে। সবকিছু তিনি বেশ নিপূনতার সাথে দক্ষ হাতে নিয়ন্ত্রণে করে যাচ্ছেন। এছাড়া প্রশাসনের যারা সদস্য তাদের শক্ত হাতে সকল পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য আমি তাদের আন্তরিকভাবে অভিনন্দন জানাই।

গতকাল (রবিবার) অর্থাৎ ১৪ নভেম্বর নবীগঞ্জের সিএসডি ক্যাম্পাসে নারায়ণগঞ্জে একটি আধুনিক ও বৃহৎ আকারের খাদ্য গুদামের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, যত অর্থই থাকুক, ক্ষুধা থাকলে মানুষের আর কিছু ভালো লাগেনা। ক্ষুধা কাকে বলে তা স্বাধীনতার আগে আমরা বুঝেছিলাম।

মন্ত্রী মঞ্চে উপস্থিত শামীম ওসমানের বক্তব্য প্রসঙ্গে বলেন, ‘শামীম ভাই যেভাবে আবেগের সুরে বলে গেলেন অত আবেগে আমি বলতে পারি না। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতি করে যতটুকু শিখেছেন আমরা অতটা শিখতে পারি নাই। তবে আমরা পুনর্গঠন চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রীর হাতকে আমরা শক্তিশালী করবো এটাই আমাদের কাজ। যার যার যায়গা থেকে যতটুকু করার আছে ততটুকুই করতে হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি ছিলেন এমপি শামীম ওসমান।

মন্ত্রী আরো বলেন, প্রশাসন সেখানে তাদের দক্ষ হাতে সকল পরিস্থিতি নিয়ন্ত্রণ করায় সেখানে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। তারা আওয়ামী লীগের কর্মীদেরকে সব সময় টার্গেট করে রেখেছিল। আওয়ামী লীগের নেতাকর্মী যারা তারাও সবসময় স্বাধীনতাবিরো’ধী ও যারা স’/ন্ত্রা’/স তাদের টার্গেটে রয়েছে। তাদের ওপর হামলা করা হচ্ছে এবং হু’/ম’কি- ধ’মকি দেওয়া হচ্ছে। আমি প্রশাসনকে বলব, প্রতিটি এলাকায় নজর রাখার জন্য এবং স’তর্ক থাকতে।

About

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *