Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শাবনূরকে ‘মা’ মনে করেন দীঘি

শাবনূরকে ‘মা’ মনে করেন দীঘি

প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে প্রার্থনা ফারদিন দীঘি। তবে বাবা-মার পরিচয়ে নয়, তিনি সবার কাছে পরিচিতি পেয়েছেন নিজের গুণেই।

ছোট বেলাতেই দীঘি মা দোয়েলকে হারিয়েছেন। তবে মায়ের কথা মনে করে প্রায়ই কেঁদে উঠেন তিনি।

কয়েকদিন আগে মায়ের দ্বাদশ মৃত্যুবার্ষিকীতে দিঘী তার ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাসে মায়ের কথা স্মরণ করে নিজের অনুভূতি প্রকাশ করেন। তবে এবার এই তারকা জানালেন, নন্দিত অভিনেত্রী শাবনূরকে তিনি নিজের মা মনে করেন।

সম্প্রতি চলচ্চিত্র পরিচালক সমিতির পারিবারিক দিবসে হাজির হন তারা। দুই প্রজন্মের দুই তারকা সেখানে ফ্রেমবন্দি হয়েছিলেন। দীঘি ছবিটি শেয়ার করে ফেসবুকে লিখেছেন, আমি তাকে আমার মা মনে করি। প্রেমের ইমোজি যোগ করলেন শাবনূর আন্টি।

বলে রাখা প্রয়োজন, যখন শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন তখন শাবনূরের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলন দীঘি। ২০০৮ সালে মুক্তি পায় পি এ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা গেছে দীঘিকে।

তার চেয়ে বড় খবর হলো দীঘি শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে দর্শক-সমালোচকদের কাছে প্রশংসিত হন। শুধু তাই নয়, এই ছবিতে অভিনয়ের জন্য তিনি ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশু অভিনেতা বিভাগে পুরস্কৃত হন।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে দিঘী অভিনীত সিনেমা ‘শ্রাবণ জ্যোৎস্না’। লেখক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জ্যোৎস্না’ উপন্যাস অবলম্বনে ছবিটি পরিচালনা করেছেন আবদুস সামাদ খোকন। সরকারি অর্থায়নে নির্মিত এ ছবিতে দীঘির বিপরীতে দেখা যাবে গাজী আবদুন নূরকে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *