Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব যদি সত্যি বলে থাকে, তখন ডেকে ওর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : অমিত

শাকিব যদি সত্যি বলে থাকে, তখন ডেকে ওর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : অমিত

ঢাকাই সিনেমা জগতের অন্যতম খ্যাতিমান অভিনেতা শাকিব খান। তবে ভক্তের মাঝে ‘ঢালিউড কিং খান’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। এদিকে গত কয়েক মাস যাবত আমেরিকায় বসবাস করছেন এই অভিনেতা। তবে দেশের বাইরে থেকেও সর্বদা সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন তিনি।

সেই আলোকে বাংলাদেশের একটি গণমাধ্যমকে দেওয়া নতুন সাক্ষাৎকারে আলোচনার জন্ম দেন এই অভিনেতা।

সাক্ষাৎকারে শাকিব খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে ‘ভুয়া সংগঠন’ বলে উল্লেখ করেছেন বলে জানা গেছে। আর এমন খবর সামনে আসার পর থেকেই কিং খানের বক্তব্যকে ঘিরে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। এতে ক্ষুব্ধ শিল্পী সমিতির সদস্যরাও।

সাকিবের বক্তব্য সঠিক হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া কথাও উঠে এসেছে। অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য অমিত খান বলেছেন, শাকিব খান সত্যিই সমিতিকে ভুয়া বললে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অমিত হাসান আরও বলেন, কিন্তু ও যদি সত্যি বলে থাকে তখন অনেক কথা বলার থাকবে। তখন তাকে সমিতিতে ডাকা হবে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সমিতিকে ছোট করে কথা বললে সমিতি তাকে ডাকবে। সমিতিকে ছোট করার রাইট কোনো শিল্পীর নেই।’

উল্লেখ্য, ১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন শাকিব খান। বর্তমানে গুণী এই অভিনেতার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *