Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব-বুবলীর পর নীরবতা ভেঙে এবার স্ট্যাটাস দিলেন পূজা চেরি, আলোচনা আরো জোড়ালো

শাকিব-বুবলীর পর নীরবতা ভেঙে এবার স্ট্যাটাস দিলেন পূজা চেরি, আলোচনা আরো জোড়ালো

বাংলাদেশের বর্তমান সময়ের উঠতি বয়সের যে কয়েকজন তারকা অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে একজন পূজা চেরি। তবে সম্প্রতি সময়ে তার ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয়েছে নানা ধরনের আলোচনা সমালোচনা। ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি শাকিব-বুবলী ইস্যু নিয়ে নতুন করে গুঞ্জন শুরু করেছেন। তবে বিষয়টি সামনে আসার পরই যেন পর্দার আড়ালে চলে গেছেন পূজা। আর এর সঙ্গে গুঞ্জনের পাল্লা ভারী হচ্ছে। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার প্রকাশ্যে এসেছেন পূজা চেরি।

রোববার (২ অক্টোবর) দুপুর ১২টার দিকে পূজা চেরি তার ভেরিফায়েড ফেসবুক পেজে চারটি ছবি প্রকাশ করেন। সেই সময়ে, পূজা চেরি লিখেছিলেন, ‘যে মুহূর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করেন সেই মুহুর্তে জিনিসগুলি আরও ভাল হয়ে যায়। অন্যকে খুশি করার চেষ্টা করে সময় নষ্ট করবেন না।’

মূলত, গত ২৬ সেপ্টেম্বর অপু-শাকিব পুত্র আব্রাম খান জয়ের জন্মদিনে বুবলী তার ৩ বছর আগের বেবি বাম্প প্রকাশ করেন। এরপরই সবার সামনে উঠে আসে নায়কের পরিচয়। জানা গেছে, ২০২০ সালে মুক্তি পাওয়া শাকিব-বুবলীর ছবি ‘বীর’-এর শুটিং হয়েছে যুক্তরাষ্ট্রে। তখনই বুবলী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। কিন্তু এতদিন পর সবকিছু প্রকাশ্যে এসেছে।

এরই মধ্যে আলোচনায় এসেছেন পূজা চেরিরও। অভিনেতার সঙ্গে নতুন ছবির শুটিং করতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা। সম্প্রতি তার যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবরও প্রকাশ্যে আসে। তবে বিষয়টি সামনে আসতেই গুঞ্জন শুরু হয়, অপু ও বুবলির মতো শাকিব খানের সঙ্গেও কি পূজার নাম যুক্ত হবে?

এ দিকে বুবলি সন্তান প্রকাশ্যে আনার পর থেকেই কেমন যেন আড়ালে চলে গেছেন পূজা চেরি। একটা সময়ে তিনি নিয়মিত সক্রিয় থাকতেন সোশ্যাল মিডিয়াতে। আর এই সব ঘটনা সামনে আসার পর থেকেই যেন সোশ্যাল মিডিয়া তে তাকে দেখায় যাচ্ছে না একেবারে । আসছে না মিডিয়ার সামনে বলছেন না কোন কথাই।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *