Sunday , September 8 2024
Breaking News
Home / Exclusive / শাকিব খানের বিশেষ অঙ্গ কর্তন করলেন স্ত্রী, তোলপাড় নেট দুনিয়ায়

শাকিব খানের বিশেষ অঙ্গ কর্তন করলেন স্ত্রী, তোলপাড় নেট দুনিয়ায়

নারায়ণগঞ্জে ঘুমন্ত অবস্থায় স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী শিখা। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে উপজেলার কলাগাছিয়া কান্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় শিখাকে আটক করে বন্দর থানায় নিয়ে যাওয়া হয়।
আহত স্বামীর নাম শাকিব খান। তিনি টিকটকার হিসেবে পরিচিত। আটক শিখা খান (২৬) বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন খানের মেয়ে।

স্থানীয়রা জানান, সাকিব ও তার স্ত্রী শিখা ফেসবুক, টিকটক ও ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভিডিও কনটেন্ট তৈরি করেন। তারা দুজনই মাদকসেবী। প্রায়ই তাদের দুজনের মধ্যে ঝগড়া, মারামারি হতো। কয়েকবার স্থানীয়রা তাদের মীমাংসা করে দিয়েছেন। সাকিব ও শিখার একাধিক বিয়ে হয়েছে। আজ ভোরে কোনো এক সময় ঘরের ভেতর সাকিবের গোপনাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে মদনগঞ্জ ফাঁড়ির এসআই রাজু আহমেদ বলেন, জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে ঘটনাস্থলে যাই। সাকিবকে বিছানায় রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। গোপনাঙ্গ কাটার কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ শিখার কাছ থেকে উদ্ধার করা হয়। তিনি বলেন, আহত অবস্থায় উদ্ধার করে সাকিবকে সঙ্গে সঙ্গে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সাকিবকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য আনা হয়েছে। এখানে তার সার্জারি চলছে।

এসআই জানান, শাকিব খানের আসল নাম সাকিল বেপারী। সে মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। শাকিব ও তার স্ত্রী শিখা দুজনেই মাদকাসক্ত। আহত শাকিব জানায়, শিখা তার স্বামীকে মধ্য রাতের কোনো এক সময় বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। তিনি যখন ঘুমিয়ে পড়েন, তখন সকালের কোনো এক সময় শিখা তার গোপনাঙ্গ কেটে ফেলেন। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। তদন্ত শেষে এ ঘটনার কারণ বলা যাবে। অভিযুক্ত শিখা খানকে আটক করে বন্দর থানায় সোপর্দ করা হয়েছে। আইনি ব্যবস্থা চলছে।

About Nasimul Islam

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *