Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শাকিব খানকে পাওয়ার জন্য নতুন পথ নিচ্ছেন বুবলী ও অপু বিশ্বাস

শাকিব খানকে পাওয়ার জন্য নতুন পথ নিচ্ছেন বুবলী ও অপু বিশ্বাস

বর্তমান সময়ে বিনোদন অঙ্গনে শাকিব এবং বুবলির বিয়ে এবং তাদের সন্তান বিষয় নিয়ে আলোচনার তুঙ্গে রয়েছে। কিছুদিন আগে বুবলি হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সন্তানকে প্রকাশ্যে আনেন এবং তিনি তার সন্তানের পিতার নামও জানিয়ে দেন। এরপর সোশ্যাল মিডিয়ায় এই তারকা দম্পতি নিয়ে সৃষ্টি হয় আলোচনা-সমালোচনা। বুবলী তাদের ছেলে বীরের ছবি শেয়ার করেছেন এবং বিয়ের কথাও প্রকাশ করেছেন। তবে নিজের বিয়ে ও সন্তানের বিষয়ে বিস্তারিত কিছু বলতে চান না তিনি।

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে ও সন্তান নিয়ে কোনো মন্তব্য করেননি নায়কের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। ঘটনার সূত্রপাত অপুকে ঘিরে। শাকিব-অপু দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষে দীর্ঘ দিন পর একই ছাদের নিচে দেখা করলেন শাকিব খান ও অপু বিশ্বাস। নিজের ফে”সবুক পেজ থেকে শাকিবের ছবিও শেয়ার করেছেন এই অভিনেত্রী।

এরপর হঠাৎ করেই শাকিবের সঙ্গে বিয়ের ঘটনাটি তুলে ধরেন বুবলী এবং এ বিষয়ে বিস্তারিত পরে জানাবেন বলে সাংবাদিকদের জানান। অনেক দিন পর এ নিয়ে কথা বলছেন না বুবলী।

অন্যদিকে শাকিবকে নিয়ে অপু ফে”সবুকে পোস্ট করেছেন, ‘শাকিব একজন ভালো মানুষ’। যদিও অপুর সঙ্গে শাকিবের বিয়ের কথা যখন সামনে এসেছিলো তখন অপুর উপর ক্ষোভ ঝেড়েছিলেন বুবলী।

তবে বুবলীর সঙ্গে বিয়ের কথা জানার পর কোনো ধরনের মন্তব্য করতে রাজি হননি অপু। এমন পরিস্থিতিতে শাকিবের সাথে ঘনিষ্ঠ হওয়ার জন্য এই দুই অভিনেত্রী মিডিয়ায় বিরূপ মন্তব্য করছেন না বলে অনেকেই মনে করছেন। আবার অনেকের মতোই শাকিবের সঙ্গে সিনেমায় জুটি বাঁধলেও বুবলির সম্পর্ক ভালো যাচ্ছে না। গুঞ্জন রটেছে যে তাদের ডিভোর্স হয়েছে। যদিও এ বিষয়ে বুবলী বলেন, তারা এখনও স্বামী-স্ত্রী এবং একটি চক্র এসব মিথ্যা ছড়াচ্ছে।

এদিকে শাকিব খান এবং বুবলির মাঝে বিবাহ বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। গুঞ্জন উঠেছে এই দুই তারকা দম্পতির মাঝে ডিভোর্স হয়েছে আরও 8 মাস আগে। এত কিছুর পরেও শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস অনেকটাই নীরব ভূমিকা পালন করছেন। জানা গেছে তিনি দূর্গা পূজা উদযাপন করটে বর্তমানে ভারতে রয়েছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *