Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ‘শাকিব করেছে আমি করলে দোষ কী’ প্ল্যাকার্ড হাতে মানববন্ধন করলেও, জানেন না তার দোষ কী

‘শাকিব করেছে আমি করলে দোষ কী’ প্ল্যাকার্ড হাতে মানববন্ধন করলেও, জানেন না তার দোষ কী

বাংলা সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেতা শাকিব খান। একের পর এক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়ে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনায় রয়েছেন সবার প্রিয় এই অভিনেত্রী।

চিত্রনায়িকা শবনম বুবলীকে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর বেশ সমালোচনার মুখে পড়েছেন তিনি। আর এরই আলোকে শাকিবের বিরুদ্ধে শাহবাগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে একদল মানুষ মানববন্ধন করেছে।

তবে ওই মানববন্ধনে অংশগ্রহণকারীদের নিয়েও প্রশ্ন উঠেছে। কারণ মানববন্ধনে অংশ নিয়েছিল মাত্র চার তরুণ। কিন্তু পরে আরও কয়েকজনকে তাদের পাশে দাঁড়াতে দেখা যায়। তাদের মধ্যে ‘শাকিব করেছে আমি করলে কী দোষ?’ লেখা প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশ নেওয়া এক ব্যক্তি। জিজ্ঞেস করা হলো আপনি এখানে দাঁড়িয়ে আছেন কেন? ওই ব্যক্তি বলেন, শাকিব খান যেন ভালো ভাবে চলতে পারে তাই দাঁড়িয়েছি।

এরপর তাকে যখন প্রশ্ন করা হয়, শাকিব খান কী করলেন? ওই ব্যক্তি বললেন, ‘আমি সত্য জানি না’ তাকে বলা হয়েছিল, তাহলে তিনি এই প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে আছেন কেন? তিনি বলেন, আমাকে দাঁড়াতে বলা হয়েছিল। কে বলেছে জানতে চাইলে তিনি বলেন, তিনি জানেন না।

মানববন্ধনে অংশ নেন এক কিশোর। তাকে জিজ্ঞেস করা হলো কে দাঁড় করিয়েছে আপনাকে? কিশোর উত্তর দেয় ‘লোক লোক’। তিনি ব্যাখ্যা করেছেন যে এখানে একজন ভাই ছিলেন যিনি তাকে দাঁড় করিয়েছিলেন। সেই কিশোর নিজের ভুল শিকার করে সরে পড়েন ।

মানববন্ধনে অংশগ্রহণকারীদের প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘শাকিব খানের বিরুদ্ধে এফডিসি কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার জোর দাবি’, ‘নারী খেলনা নয়’, ‘স্ত্রীকে সম্মান করতে হবে’।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, ‘বিয়ে করা কোনো অপরাধ নয়, তবে বিয়ে গোপন করা এবং স্ত্রীকে সম্মান না দেওয়ার বিষয়গুলো দৃষ্টিকটূ। শাকিব খানের এমন নৈতিক স্খলন যুবসমাজকে বিপথগামী করবে। তাই এসবের প্রতিবাদ করতেই আমরা এখানে হাজির হয়েছি।’

এর আগে গত কয়েকদিন আগেই ফেসবুকে বেবি বাম্পের ছবি শেয়ার করে এ আলোচনার জন্ম দেন চিত্রনায়িকা বাবলী নিজেই। এরপরই বিষয়টি ধীরে ধীরে প্রকাশ্যে আসতে শুরু করে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *