Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব ও পূজার বিয়ের বিষয় নিয়ে এবার মুখ খুললেন মালেক আফসারী

শাকিব ও পূজার বিয়ের বিষয় নিয়ে এবার মুখ খুললেন মালেক আফসারী

চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং বুবলিকে বিয়ে করে বার বার আলোচনায় উঠে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় সুপারস্টার শাকিব খান। অপু বিশ্বাস এবং বুবলিকে বিয়ে করে বড় ধরনের নাটকীয়তা সৃষ্টি করেছেন চিত্রনায়ক শাকিব খান। এবার উঠতি অভিনেত্রী পূজা চেরিকে বিয়ে করেছেন, নতুন করে ফের শুরু হয়েছে গুঞ্জন। শোনা যাচ্ছে, গত ২২ সেপ্টেম্বর ব্যাংকক থেকে ফেরার পর পূজা চেরির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শাকিব খান। তবে বিষয়টি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক মালেক আফসারী।

বিষয়টি নিয়ে তিনি তার ইউ”টিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে মালেক আফসারী বলেন, যেখানে পূজা বলেছেন আমাকে নিয়ে কেউ কথা বলবেন না। সেখানে এই সাংবাদিক ভাই (পূর্নিয়ার) জোর গলায় বলছেন, গত মাসের ২২ তারিখ বিয়ে করেছেন। তারা একসঙ্গে থাকছেন। কেন ভাই? আপনি নিজেই বলছেন, পূজা চেরি অন্য ধর্মের হয়ে গেছে। তাহলে ভাই পূজার মুসলিম নাম কি? বেডরুমের কথা জানেন কিন্তু মুসলিম নাম খুঁজে পাননি।

মালেক আফসারী চ্যালেঞ্জ করে বলেন, “আমি একটা চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি যে শাকিব পূজা বিয়ে করেননি। শাকিব খান যদি পূজাকে বিয়ে করতেন তাহলে বুবলী এতক্ষণে আদালতে হাজির হতেন। কারণ বুবলীর সঙ্গে শাকিবের ব্রেকআপ হয়নি।”

এর আগে মঙ্গলবার বিকেলে পূজা চেরি বলেন, ‘কয়েকদিন ধরে লক্ষ্য করছি ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফে”সবুকের ব্যক্তিগত আইডি-পেজ বা ইউটিউব থেকে পোস্টসহ বিভিন্ন চ্যানেলে আমাকে টানা হচ্ছে। প্রথম থেকেই বিষয়টি এড়িয়ে চলেছি। কারণ, এগুলোর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই- শিল্পী হিসেবে আমার যতটা পেশাগত সম্পর্ক আছে।’

পূজার কথায়, ‘যারা আমাকে ভালোবাসে তাদের মনে কোনো নেতিবাচক ধারণা থাকা কাম্য নয়। ব্যক্তিগতভাবে আমি এই বিষয়টি নিয়ে খুবই বিরক্ত। আমি মনে করি, এসব বন্ধ করা দরকার।

ক্ষোভ প্রকাশ করে অবশেষে পূজা লিখেছেন, ‘আমাকে নিয়ে যারা মিথ্যা গু”জব ছড়াচ্ছে তাদের কেউ কেউ দায়িত্বশীল অবস্থান থেকেও এমন করছে! ভবিষ্যতে কোনো সত্যতা যাচাই না করে এবং আমার বক্তব্য ছাড়াই যদি আমার নামে কোনো মিথ্যা গু’/জব ছড়ানো হয় তাহলে আমি স্পষ্ট করে বলছি- দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সকলের আশীর্বাদ কামনা করছি, সবার মঙ্গল ও শুভবুদ্ধি উদিত হোক।

প্রসংগত, অপু বিশ্বাস এবং বুবলির সাথে শাকিব খানের বিষয় নিয়ে যেমন ঘটনা ঘটেছিল, ঠিক একই রকম পথে যাচ্ছে পূজা চেরি সাথে শাকিব খানের বিয়ের বিষয়। তবে মানুষেরা শাকিব খানের বিষয়ে যে অভিজ্ঞতা লাভ করেছে, সেদিক থেকে পুজা চেরীর বিষয়টিকে উড়িয়ে দিতে পারছে না। তবে এখন তাদের ভক্তরা অপেক্ষা করছেন পূজা চেরি এবং শাকিব খানের বিষয়ে ভিন্ন কোনো ঘটনার উদয় হয় কিনা তা দেখার জন্য।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *