Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন, তবে কি বড় ধরণের দুঃসংবাদ পেতে যাচ্ছেন পূজা

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন, তবে কি বড় ধরণের দুঃসংবাদ পেতে যাচ্ছেন পূজা

এই মুহূর্তে দেশের প্রায় প্রতিটি সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন বাংলা রূপালী অত্যন্ত জনপ্রিয় অভিনেতা শাকিব খান এবং চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলি ও পূজা চেরি। তদন্তে শাকিবের বিরুদ্ধে একের পর এক উঠে আসছে নানা গুরুতূপূর্ণ তথ্য। তবে এদিকে এবার শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠতেই এক দুঃসংবাদ পেলেন পূজা চেরি। শাকিব খানের ‘মায়া’ সিনেমায় পূজাকে নেওয়ার কথা থাকলেও সেটি থেকে বাদ পড়ছেন তিনি।

গত বছর শাকিব-পূজার প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেও সম্প্রতি বুবলী তার সন্তানকে জনসমক্ষে আনার পর শাকিবের সঙ্গে পূজার প্রেমের বিষয়টি আবারও আলোচনায় এসেছে। তবে বিষয়টির সত্যতা পাওয়া যায়নি। কিন্তু এমন সুস্বাদু গুঞ্জনে শাকিবের সঙ্গে সিনেমার কাজ হারাতে শুরু করেছেন পূজা।

বিশ্বস্ত একটি সূত্র বলছেন, বুবলী কাণ্ডে শাকিব খান কিছুটা বেকায়দায় পড়েছেন। বেশ অস্বস্তিতে ভুগছেন দেশের এই শীর্ষ তারকা। এরই মধ্যে পূজাকে নিয়ে নানা সমালোচনা। এই মুহূর্তে পূজার সঙ্গে কোনো কাজ করতে রাজি নন শাকিব খান। এ কারণে পূজা আমেরিকায় ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিলেও শাকিব খান অংশ নিচ্ছেন না।

শাকিব খানের ‘মায়া’ সিনেমায় পূজার অভিনয় করার কথা থাকলেও তা থেকে বাদ পড়েছেন পূজা। নতুন নায়িকা খুঁজছেন শাকিব খান। পূজাকে আপাতত এড়িয়ে চলতে চান তিনি।

সূত্রের কথাগুলো পূজার ভাষ্যের সাথে মিলে যায়। পূজা বলেন, “মায়া ছবিতে তিনি চুক্তিবদ্ধ হননি। এটা এখনো নিশ্চিত নয়। তবে এর আগে ‘মায়া’ ছবিতে শাকিবের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাওয়ার কথা বিভিন্ন গণমাধ্যমকে জানিয়েছিলেন পূজা নিজেই।

অন্য একটি সূত্র বলছে, পূজা ও শাকিবের মধ্যে দূরত্ব তৈরি হয়নি। তাদের সম্পর্ক আগের মতই আছে। শাকিব খান এখনই পূজাকে সামনে আনতে চান না।

তবে এ সমলাচনার একপর্যায়ে পূজা চেরি নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সাকিবের সঙ্গে তার কোনো প্রেমের সম্পর্ক নেই, আর সেহেতু অপপ্রচার না চালাতে অনুরোধ করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *