Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / শাকিবকে নিয়ে বুবলী: এখন প্রমাণ নিয়ে মাঠে নামতে হবে, তার এমন আচরণে সন্দেহ হচ্ছে, সবার সামনে বিষয় তুলে ধরা উচিত

শাকিবকে নিয়ে বুবলী: এখন প্রমাণ নিয়ে মাঠে নামতে হবে, তার এমন আচরণে সন্দেহ হচ্ছে, সবার সামনে বিষয় তুলে ধরা উচিত

গত বছর চারেক আগেই প্রেম অতঃপর লুকিয়ে বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় তারকা দম্পতি শবনম ইয়াসমিন বুবলী এবং শাকিব খান। নিজের ফেসবুক একাউন্টে বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করে এ আলোচনার জন্ম দেন বুবলী নিজেই।

এদিকে জন্মদিনে শাকিবের কাছ থেকে হীরের নাকফুল পাওয়া নিয়ে সংবাদ মধ্যেমের সঙ্গে কথা বললেন গুণী এই অভিনেত্রী।

শাকিব খান দাবি করেছেন, আপনার জন্মদিনে তিনি নাকফুল কিনে দেননি। আপনার সঙ্গে সম্পর্ককেও অতীত বলেছেন তিনি। কী বলবেন?

তার সাক্ষাৎকার দেখে অবাক হয়েছিলাম। সাক্ষাৎকারে তিনি যেভাবে বক্তব্য দিয়েছেন, তা আমার জন্য খুবই অপমানজনক। কারণ জন্মদিনের উপহারে তিনি যে বক্তব্য দিয়েছেন, এত শৈল্পিক কিছুতে কীভাবে তিনি তা অস্বীকার করতে পারেন, ভাবতেই পারছি না। উপহারের খবর চার-পাঁচ দিন আগে। এতদিন পর কেন এ নিয়ে কথা বললেন, তা অস্বীকার করলেন তিনি! আমি বুঝতে পারছি না কেন তিনি এসব কথা বললেন। আমি সেই প্রশ্নটি আমার অনুসারীদের কাছে রেখে দিলাম।

কিন্তু বিষয়টি নিয়ে আপনার বলার বা বোঝার কিছু নেই?

আমি আর কী বলতে পারেন! আগেও বলেছি, আর কত বলব! এখন বলতে গেলে প্রমাণ নিয়ে মাঠে নামতে হবে। যা বাকি আছে তা দেখছি। তবে আজকের শাকিব খানের সাক্ষাৎকার এবং কয়েকদিন ধরে ফেসবুকে তৃতীয় পক্ষের কার্যক্রম নিয়ে আমার সন্দেহ আছে। আমাদের মধ্যে একটা তৃতীয় পক্ষ হঠাৎ ঢুকে পড়েছে। আমার জন্মদিনের উপহারের খবর নিয়ে ফেসবুকে লিংক শেয়ার করার স্ট্যাটাস দেখলাম। তা ছাড়া, গত কয়েক মাসে আপনি ফেসবুকে তার সমস্যাটি লক্ষ্য করেছেন। আমি দীর্ঘদিন ধরে এই তৃতীয় পক্ষের দ্বারা এমন আচরণ করিনি। হঠাৎ এত সুন্দর একটা বিষয় নিয়ে ঠাট্টা করে স্ট্যাটাস দিচ্ছেন। আমি তার নাম উচ্চারণ করতে চাই না। ফেসবুকে তার এই কয়েকদিনের কার্যক্রম দেখলেই বুঝতে পারবেন। পুরো বিষয়টি নিয়ে আমার সন্দেহ আছে।

ওটা কেমন?

কয়েকদিন ধরে তৃতীয় পক্ষের স্ট্যাটাস, সাকিবের আজকের বক্তব্য নিয়ে গভীরভাবে চিন্তা করলেই বুঝতে পারবেন। আজ শাকিব খানের আচরণে সন্দেহ হয়। আমি সন্দেহ করি তৃতীয় পক্ষের এখানে জ্বালানী আছে। তার দিক থেকেও শাকিব খানের ওপর চাপ থাকতে পারে। এগুলো শাকিব খানের সঙ্গে তার আগের সম্পর্কের প্রস্তুতি কিনা সেটাও ভাবার বিষয়। তা না হলে হঠাৎ কেন আমার সঙ্গে এমন আচরণ করবেন বীরের বাবা শাকিব খান!

এখন কি করতে চান?

শাকিব খানের সঙ্গে বিয়ের আগে-পরে পুরো বিষয়টি আমার এখন তুলে ধরা উচিত। নানা মানসিক চাপে আমাকে ওই জায়গায় নিয়ে যাওয়া হচ্ছে। সেই বিষয়গুলো আমি শীঘ্রই স্পষ্ট করতে চাই, জানাতে চাই। সেই জন্য প্রস্তুতি নিচ্ছি। এসব মিথ্যে আর ভালো লাগে না।

তবে নাকফুল নিয়ে শাকিবের করা সোশ্যাল স্ট্যাটাসের পর নেটিজেনদের কাছে একটি বিষয় খুবই স্পষ্ট যে, শাকিবের সঙ্গে বুবলীর কোনো সম্পর্ক নেই। আর এরই আলোকে এবার সংবাদ সম্মেলন করার কথা জানিয়েছেন বুবলী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *