Thursday , September 19 2024
Breaking News
Home / National / শহিদ কাপুরের ৩৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিও)

শহিদ কাপুরের ৩৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিও)

বলিউড অভিনেতা শাহিদ কাপুরের পরবর্তী সিনেমা ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’। ছবিতে প্রথমবারের মতো তার বিপরীতে অভিনয় করেছেন কৃতি শ্যানন। অমিত জোশী ও আরাধনা প্রযোজিত এই সিনেমাটি মুক্তি পাবে ৯ ফেব্রুয়ারি।

কিছুদিন আগে এই ছবির একটি গান মুক্তি পেয়েছে। এই গানের শেষে দেখা যাচ্ছে শাহিদ-কৃতির চুম্বন দৃশ্য। কিন্তু সিনেমা মুক্তির আগেই জানা গেল শহিদ-কৃতির চুম্বন নিয়ে আপত্তি জানিয়েছে সেন্সর বোর্ড। শুধু তাই নয়, কাঁচিও চালিয়েছে তারা।

সেন্সর বোর্ডের শংসাপত্রের বরাত দিয়ে দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, চুম্বনের দৃশ্যের ২৫ শতাংশ কাটা হয়েছে। দৃশ্যটির মোট দৈর্ঘ্য ছিল ৩৬ সেকেন্ড। সেখান থেকে কাটা হয়েছে ৯ সেকেন্ড। বর্তমানে এই দৃশ্যের দৈর্ঘ্য ২৭ সেকেন্ড। অন্তরঙ্গ দৃশ্য ছাড়াও সিনেমা থেকে ‘দারু’ শব্দটি বদলে ‘ড্রিংক’ করার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। এখন মুভিটির মোট দৈর্ঘ্য ২ ঘন্টা ২৩ মিনিট।

ছবিটির ট্রেলারও মুক্তি পেয়েছে। দেখা যায়, কৃতির কাজ দেখে মুগ্ধ হয়েছেন শাহিদ। তাই প্রেমে পড়তে সময় লাগে না। সম্পর্কের কথা পরিবারকে জানালে তারাও মেনে নেয়। কিন্তু মেয়েটির কিছু অদ্ভুত কাণ্ড সবার নজর কেড়েছে। তারা মনে করে মেয়েটি বিদেশী বলেই হয়তো এমন।

একবার শহিদ কাপুর দেখলেন কৃতি নড়ছে না, পড়ে আছে। তখন তার এক আত্মীয় বলেছিলেন যে সে (কৃতি) একজন রোবট। চার্জ ফুরিয়ে যাওয়ায় তাকে মৃত মনে হচ্ছে। এই সত্য জানার পরও শাহিদ তাকে ছাড়তে পারে না। এমন পরিস্থিতিতে সম্পর্কের পরিণতি কী হতে পারে তা নিয়েই এগিয়েছে সিনেমার গল্প।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, ডিম্পল কাপাডিয়া, রাকেশ বেদি, রাজেশ কুমার প্রমুখ।

https://youtu.be/0tjO666KVGA

About Babu

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *